বরগুনা পলিটেকনিকের ইন্সট্রাক্টর নাছির আহমেদের বিদায়ী সংবর্ধনা

বরগুনা
  © টিবিএম ফটো

বরগুনা সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটে ইন্সট্রাক্টর জনাব নাছির আহমেদ দীর্ঘ ১৫ বছর পর পদোন্নতি পেয়ে চিফ ইন্সট্রাক্টর হয়েছেন। এই পদোন্নতি পেয়ে তিনি বদলি হয়েছেন ভোলা পলিটেকনিক ইনস্টিটিউটে। 

এরই পরিপ্রেক্ষিতে আজ সোমবার (২৩ জানুয়ারি) বরগুনা পলিটেকনিক ইনস্টিটিউটের কম্পিউটার টেকনোলজির ছাত্রছাত্রীদের পক্ষ থেকে একটি বিদায়ী সংবর্ধনার আয়োজন করা হয়। এ সময়ে উপস্থিত ছিলেন উক্ত পলিটেকনিক ইনস্টিটিউট এর ছাত্র-ছাত্রী ও শিক্ষকবৃন্দ। 

প্রধাণ অতিথি ছিলেন দ্বীন ইসলাম খান, অধ্যক্ষ বরগুনা পলিটেকনিক ইনস্টিটিউট। বিশেষ অতিথি ছিলেন, জনাব আলতাফ হোসেন, একাডেমিক ইনচার্জ বরগুনা পলিটেকনিক ইন্সটিটিউট। 
 
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সীমান্ত ঘোষ, ইন্সট্রাক্টর  কম্পিউটার টেকনোলজি, বরগুনা পলিটেকনিক ইনস্টিটিউট। উক্ত অনুষ্ঠান চলাকালীন সময়ে ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন অনেকেই। 

দীর্ঘ ১৫ বছর পর পদোন্নতি এবং বিদায়ের কারণে অনুষ্ঠিত এই সংবর্ধনায় আবেগপ্রবণ হয়ে পড়েন শিক্ষকসহ সকল ছাত্র-ছাত্রী।

জনাব নাছির আহমেদ খান জানান, বিদায়ের এই সময়ে তিনি সকলের কাছ থেকে ভালোবাসা পেয়েছেন। দীর্ঘ এই সময় অনেকে বদলি হয়ে গেলেও তিনি রয়ে গিয়েছিলেন এই ইনস্টিটিউটে। এবার পদোন্নতি জনিত কারণে যেতে হচ্ছে তাকে ভোলা পলিটেকনিক ইনস্টিটিউটে। স্মৃতিচারণ করে ব্যক্ত করেন দীর্ঘ ১৫ বছরের কিছু অভিজ্ঞতা।
 
চিফ ইন্সট্রাক্টর জনাব নাছিরের বক্তব্যের পরে তাহার হাতে সংবর্ধনা তুলে দেন বরগুনা পলিটেকনিক ইনস্টিটিউট এর অধ্যক্ষ, অন্যান্য ইন্সট্রাক্টরসহ আয়োজক কমিটির ছাত্রছাত্রী বৃন্দ। এরই মধ্য দিয়ে শেষ হয় বিদায় সংবর্ধনা অনুষ্ঠান।


মন্তব্য