কমিটি বিলুপ্তির পর নিজ কন্যাসহ প্রকাশ্যে কুবি ছাত্রলীগ নেতা 

কুবি
কুবি শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি ইলিয়াস হোসেন  © টিবিএম ফটো

টানা ৫ বছর পর কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি ৬ই মার্চ বিলুপ্তি হওয়ার পর প্রথমবারের মতো সাবেক শাখা ছাত্রলীগ সভাপতি ইলিয়াস হোসেন সবুজ তার কন্যা সন্তানকে জনসম্মুখে আনলেন।

মঙ্গলবার (৭ই মার্চ) প্রায় দুই বছর বয়সী কন্যা ইসরাত জাহান ইভা কে সাথে নিয়ে একটি ছবি তার ফেইসবুক প্রোফাইলে দেন। ক্যাপশনে লিখেন 'আমার মা, আমার সকল চিন্তা মুক্তির ও সুখে রাখার একমাত্র ঔষধ।' 

খবর নিয়ে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের ৯ম আবর্তনের শিক্ষার্থী আইভি রহমান এর সাথে সাবেক এই নেতা ২০২০ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এরপর ২০২১ সালে তার একমাত্র কণ্যা সন্তান ইসরাত জাহান ইভার জন্ম হয়। 

এতদিন পর কেন মেয়েকে প্রকাশ্যে এনেছেন জিজ্ঞাসা করলে সাবেক শাখা ছাত্রলীগ সভাপতি ইলিয়াস হোসেন সবুজ জানান, 'এতদিন সাংগঠনিকভাবে ছাত্রলীগের দায়িত্বে ছিলাম এবং বিবাহিত কেউ ছাত্রলীগের সদস্য হবে এটা সাংগঠনিক নীতিমালা বহির্ভূত বিধায় আমি তখন এ বিষয় সামনে আনলে সমালোচনা কিংবা রাজনৈতিক বিরূপ একটা পরিস্থিতি হতে পারতো তাই আমার বিয়ে কিংবা মেয়ের বিষয়টি প্রকাশ্যে আনিনি। এখন যেহেতু আমি সাংগঠনিকভাবে ছাত্রলীগের সাথে সম্পৃক্ত নই তাই নিজের বিয়ে এবং কন্যা সন্তানকে সকলে সম্মুখে আনতেও কোন সমস্যা নেই।' 

উল্লেখ্য, ২০১৭ সালের ৩০ শে সেপ্টেম্বর ইলিয়াস হোসেন সবুজ কে সভাপতি করে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ কমিটি গঠন করা হয়। পরবর্তীতে কমিটির মেয়াদ শেষ হলেও কমিটি বহাল থাকে ২০২৩ সালের ৫ই মার্চ পর্যন্ত। তবে ৬ই মার্চ কেন্দ্রীয় ছাত্রলীগ কমিটি থেকে কুবি শাখা ছাত্রলীগের এই কমিটিকে বিলুপ্ত ঘোষণা করা হয়।


মন্তব্য


সর্বশেষ সংবাদ