গণ বিশ্ববিদ্যালয় এর মিউজিক ক্লাবের নেতৃত্বে রুইয়াম-শাওন

গবি
সভাপতি ও সাধারণ সম্পাদক  © টিবিএম ফটো

আবু মুহাম্মদ রুইয়াম সভাপতি এবং রাকিবুল ইসলাম শাওনকে সাধারণ সম্পাদক করে গণ বিশ্ববিদ্যালয় মিউজিক ক্লাবের (জিবিএমসি) ২য় কার্যনির্বাহী পরিষদ ২০২৩-২০২৪ গঠন করা হয়েছে।

মঙ্গলবার (২১ মার্চ) দুপুরে বিশ্ববিদ্যালয়ের মাঠ চত্ত্বরে জিবিএমসি সদস্যদের উপস্থিতিতে কমিটি ঘোষণা করেন মিউজিক ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আকাশ আহম্মেদ।

১৩ সদস্য বিশিষ্ট ১বছর মেয়াদি কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি বিকাশ বৈষ্ণব, সহ-সভাপতি রিয়াদ হোসেন রিকু, যুগ্ম সাধারণ সম্পাদক যথাক্রমে স্মিথ কুমার মন্ডল (চয়ন) ও দীপ্ত রায়, সাংগঠনিক সম্পাদক জাবিদুল ইসলাম মাহিদ, প্রচার সম্পাদক সাজ্জাদ হোসাইন রনি, সহ প্রচার সম্পাদক তানজিম আহমেদ তামিম, দপ্তর সম্পাদক আবিদ হোসেন, অর্থ সম্পাদক নাহিদা আক্তার নূরী, কার্যনির্বাহী সদস্য  যথাক্রমে গবিন্দ রায় অভি ও কাজী আল ইমরান।

উল্লেখ্য, সুন্দর ও সৃজনশীল সংগীত চর্চা ও বিকাশের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি সমুন্নত রাখতে ও বিশ্ববিদ্যালয়কে বিভিন্ন দেশ সহ বিশ্ব দরবারে উপস্থাপন করতে ১০ই নভেম্বর ২০১৯ এ প্রতিষ্ঠিত এ মুক্তমনা সাংস্কৃতিক সংগঠন কাজ করে যাচ্ছে। তাদের বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষ্ঠানে মনোজ্ঞ গান পরিবেশনা ছাড়াও দেশের বিভিন্ন স্থানের গানের পরিবেশনার সুখ্যাতি অনন্য।


মন্তব্য