ফিল্মি কায়দায় পেটানো হয় ঢাবি শিক্ষার্থী জোবায়েরকে

ক্যাম্পাস
ফিল্মি কায়দায় পেটানো হয় ঢাবি শিক্ষার্থী জোবায়েরকে  © টিবিএম ফটো

‘আমাকে একটা অপরিচিত নাম্বার থেকে ফোন দিয়ে হুমকি দেওয়া হয় যে তুই কই আছিস বল। তখন আমি বললাম জিয়া হলের দিকে আছি। কিছুক্ষণের মধ্যে ৫০ থেকে ৬০ জন ছেলেপেলে এসে আমাকে বেদম প্রহার করতে থাকে। উপর্যপুরি কিল ঘুষি এবং ইট দিয়ে আঘাত করে। তারা সবাই বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ সেশনের শিক্ষার্থী। ফিল্মি কায়দায় পেটানো হয় আমাকে।’

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে শুয়ে এভাবে মারধরের বর্ণনা দিচ্ছিলেন  মারধরের শিকার বিশ্ববিদ্যালয়ের অপরাধ বিজ্ঞান বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী যোবায়ের ইবনে হুমায়ূন। তিনি বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হলের শিক্ষার্থী।

আজ শনিবার (২৫ মার্চ) রাত আটটার দিকে বিশ্ববিদ্যালয়ের কবি জসীম উদ্দিন হলের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান উপস্থিত লোকজন।

আরও পড়ুন>> ঢাবিতে শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষ , গুরুতর আহত ১

জোবায়ের আরও বলেন, মারধরের নেতৃত্বে ছিল তবারক, সাহিল ও অর্ণব নামের তিন শিক্ষার্থী। তবারক বিশ্ববিদ্যালয়ের মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলের , অর্ণব হাজী মুহম্মদ মুহসীন হলের শিক্ষার্থী।

তিনি বলেন, পূর্বে অর্ণবের সাথে পার্সোনাল একটা সমস্যা ছিল। সেটার জের ধরেই আমাকে মারধর করে। সাদ নামের আরো একজন অভিযুক্তের নামও উল্লেখ করেন যুবাইর।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গুরুতর আহত শিক্ষার্থী ওই শিক্ষার্থীকে দশ পনের জনের একটি দল মারধর করতে থাকেন। এ সময় ওই শিক্ষার্থী মারধর থেকে নিজেকে রক্ষার চেষ্টা করেন। পরে গুরুতর আহত করে মারধরকারীরা ঘটনাস্থল থেকে চলে গেলে তাকে নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানী বাংলাদেশ মোমেন্টসকে বলেন, আমি এ বিষয়ে এখন জানলাম। মেডিকেলে আমার টিম পাঠিয়েছি।


মন্তব্য