মিনুল-আসফাকের কাঁধে ঢাকা কলেজস্থ যশোর জেলা ছাত্রকল্যাণ পরিষদের দায়িত্ব

ক্যাম্পাস
যশোর জেলা ছাত্রকল্যাণ পরিষদের দায়িত্ব  © সংগৃহীত

মো: মিনুল হোসেনকে সভাপতি এবং আসফাক ইমতিয়াজকে সাধারণ সম্পাদক করে আগামী একবছরের জন্য (কপোতাক্ষ) ঢাকা কলেজস্থ যশোর জেলা ছাত্র কল্যাণ পরিষদের নবগঠিত কমিটি গঠন করা হয়েছে। শনিবার (২৫ মার্চ) ঢাকা কলেজস্থ যশোর জেলা ছাত্র কল্যাণ পরিষদের সাবেক সভাপতি শরীফ এ মারুফ পিয়াল এবং সাধারণ সম্পাদক মেহেদী হাসানের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ ঘোষণা দেওয়া হয়।

ঢাকা কলেজস্থ যশোর জেলা ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি মো: মিনুল হেসেন বলেন, আমাদের কমিটি প্রতিষ্ঠিত হয় ২০১৭ সালে।তারপর বিভিন্ন কারণবশত নতুন করে কমিটি হয় নাই। আজ আমাদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। সাংগঠনিক গতিশীলতা আনার জন্য আমি আর আমার সাধারণ সসম্পাদক অতিদ্রত পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবো এবং ঢাকা কলেস্থত যশোরের সব শিক্ষার্থীদের জন্য কাজ করে যাবো।

ঢাকা কলেজস্থ যশোর জেলা ছাত্রকল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক আসফাক ইমতিয়াজ বলেন,  ২০১৭ সালে আমদের কমিটি প্রতিষ্ঠিত হওয়ার পর দীর্ঘ ৫ বছর পরে আমাদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। দীর্ঘ একটি সময়ের গ্যাপ থাকার কারনে আমাদের সংঘঠনের গতিশীলতা কিছুটা হারিয়ে গেছিলো।আমি আর আমার সভাপতি মিলে সংঘঠনের গতিশীলতা বজায় রাখতে সর্বোচ্চ চেষ্টা করবো এবং ঢাকা কলেজস্থ যশোর জেলার সকল শিক্ষার্থীদের কল্যাণ নিয়োজিত থাকবো।

এছাড়াও কমিটিতে যারা পদ পেলেন, সহ-সভাপতি : নয়ন মৃধা,  নাহিদুজ্জামান শাওন, ইয়াসিন আরাফাত। 
যুগ্ম সাধারণ সম্পাদক: মেহেদী হাসান, সোহাগ হোসেন,  রাসেল শিকদার।
সাংগঠনিক সম্পাদক: মোঃ মাকসুদুর রহমান মিল্টন, দীপ্ত সাহা।
দপ্তর সম্পাদকঃ আহনাফ আবিদ নিশাত প্রচার সম্পাদকঃ নাজমুস সাকিব

উপদেষ্টা মন্ডলীর সদস্যরা হলেন: শুভ্রদেব হালদার বাপি,  মাহমুদুল হাসান পান্না, শেখ আল আমিন,  কাজল কুমার দাস,  এস এম শামিম, মেহেদী হাসান,   বোরহান খান, জাহাঙ্গীর আলম।

উল্লেখ্য সাংগঠনিক কার্যক্রম গতিশীলতার লক্ষ্যে আগামী এক সপ্তাহের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়েছে।


মন্তব্য