পাবিপ্রবিতে কণ্ঠস্বরের নেতৃত্বে ইমন-সজনী

ক্যাম্পাস
কণ্ঠস্বরের নেতৃত্বে ইমন-সজনী  © টিবিএম ফটো

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) একমাত্র আবৃত্তি  সংগঠন 'কণ্ঠস্বর' এর চতুর্থ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের গণিত বিভাগের শিক্ষার্থী ইসমাইল হোসেন ইমন

সভাপতি এবং একই শিক্ষাবর্ষের পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী সানজিদা নাসরিন সজনী সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন।

রোববার (১লা এপ্রিল) সংগঠনটির অফিসিয়াল প্যাডে পূর্বের সভাপতি ও সাধারণ সম্পাদক  স্বাক্ষরিত এই কমিটির অনুমোদন দেওয়া হয়। 

২৩ সদস্য বিশিষ্ট এই কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন ধ্রুব বেপারী, যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে হৃদয় আলম উল্লাস, সাংগঠনিক সম্পাদক হিসেবে  দীপাঞ্জন কর্মকার, সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে লামিয়া হোসেন পৌষী, দপ্তর সম্পাদক হিসেবে রাশেদ বিন আমিন স্বস্তি এবং অর্থ সম্পাদক হিসেবে আছেন আসিফুল হক তমালসহ অন্যান্য সদস্যরা। 

নবনির্বাচিত সভাপতি ইসমাইল হোসেন ইমন অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, নতুন দায়িত্ব, দায়িত্ব টা বিশাল বড়। আমি যথার্থ চেষ্টা করবো পালন করে যাওয়ার। আমার আত্মপ্রকাশ এর জায়গা কণ্ঠস্বর। মূলত নিজেকে চেনা বা নিজের ভালো লাগার জায়গাটা কে খুব ভয়ে ভয়ে শুরু করেছিলাম ২০১৯ সালে। কণ্ঠস্বর নিয়ে বহুরকম পরিকল্পনা রয়েছে। মূলত কবিতা নিয়ে কাজ করা, কবিতারই বিভিন্ন রকমের পরিবেশনা নিয়ে কাজ করা হবে আশা রাখি। 

নবীন সাধারণ সম্পাদক সানজিদা নাসরিন সজনী বলেন, দায়িত্ব জিনিসটা ভার অনেক বড় বিষয়। পূর্বসূরিদের  ধন্যবাদ আমাকে যোগ্য মনে করে এত বড় দায়িত্ব দেওয়ার জন্য। আমি যথাযথ চেষ্টা করব আমার সর্বোচ্চটুকু দিয়ে পালন করার এবং আগামীদিনে সবাইকে পাশে চাইবো।  কণ্ঠস্বরের প্রধান উদ্দেশ্য কবিতাকে ভালোবেসে নতুন কিছু শেখা। আগামীর দিনে আমরা তাই চেষ্টা করবো নিয়মিত সপ্তাহভিত্তিক সেশন,কর্মশালা,উপস্থাপনা, বিষয় ভিত্তিক কাজ এবং নবীনদের নিয়ে অরুণোদয় আবৃত্তি প্রতিযোগিতা। আশা করছি সবাই কণ্ঠস্বরের পাশে থাকবেন। নতুন কমিটির সবাইকে অভিনন্দন এবং ভালোবাসা।


মন্তব্য