ইমন-জাহিদের নেতৃত্বে কুবি পদ্মা ছাত্রকল্যাণ সংঘ

কুবি
  © টিবিএম ফটো

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি)পদ্মা ছাত্রকল্যাণ সংঘের নতুন কার্যনির্বাহী কমটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন নৃবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ইমন হোসেন এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন একই বর্ষের ইংরেজি বিভাগের শিক্ষার্থী জাহিদ তালুকদার।

রবিবার(২ এপ্রিল) সংগঠনটির সাবেক সভাপতি শাহিন শেখ এবং সাধারণ সম্পাদক সবুজ আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে নতুন কমিটি অনুমোদনের বিষয়টি নিশ্চিত করা হয়। 

২৮ সদস্যবিশিষ্ট এই কমিটিতে রয়েছেন সহ-সভাপতি মামুন আহমেদ, মাইনুল ইসলাম, হৃদিতা রহমান ছোঁয়া, আকমল হোসেন, মাহবুব আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক ইবাদ সরকার, মারিয়া নুসরাত, তানজিম আহমেদ, তোফাজ্জ্বেল হোসেন তুহিন, শফিকুল ইসলাম, লামিয়া আক্তার,  সাংগঠনিক সম্পাদক  মো. নুরুল আমিন, মিথিলা মিনহা, আহমেদ ইহসান রনি, সাইবুর রহমান, ইকরামুল ইসলাম।

এছাড়াও কমিটিতে রয়েছেন, অর্থ সম্পাদক রেজওয়ান হক সজীব, দপ্তর সম্পাদক বুলবুল আহমেদ, প্রচার সম্পাদক নূরে আলম, ছাত্রী বিষয়ক সম্পাদক ফারজানা হাফসা, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক রুকাইয়া আক্তার, কার্যনির্বাহী সদস্য শাকিল আহমেদ, তাজমীম বাশার বিনতি, রুবাইয়া খানম, তানিয়া শেখ এবং মো. সুমন আহমেদ।

নবনির্বাচিত সভাপতি ইমন হোসেন বলেন,  কুবিতে পদ্মা ছাত্রকল্যাণ সংঘ সক্রিয় একটি আঞ্চলিক সংগঠন। প্রতি বছরের ন্যায় এবারও সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে আমরা ভর্তি পরীক্ষায় সহায়তা, বার্ষিক বনভোজন, নবীন বরণ ও প্রবীন বিদায় অনুষ্ঠান,  ইফতার মাহফিল, আর্থিক অস্বচ্ছল শিক্ষার্থীদের সহায়তা, মাসিক সাধারণ মিটিং সহ নানা উদ্যোগ গ্রহণ করবো। আর সকলের অংশগ্রহণ ও সহযোগীতার মধ্য দিয়ে সংগঠনকে বহুদূর এগিয়ে নিয়ে যাব ইনশাআল্লাহ।

উল্লেখ্য, এই কার্যনির্বাহী কমিটি আগামী এক (০১) বছর দায়িত্ব পালন করবে।


মন্তব্য


সর্বশেষ সংবাদ