নোবিপ্রবিতে লক্ষ্মীপুর সুডেন্টস অ্যাসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল 

নোবিপ্রবি
ইফতার মাহফিলের একাংশ  © টিবিএম ফটো

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(নোবিপ্রবি) লক্ষ্মীপুর স্টুডেন্টস এসোসিয়েশনের আয়োজনে নবীনবরণ ও ইফতার অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৫ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের শহীদ ক্যাডেট সার্জেন্ট রুমি ভবনে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগে পড়ুয়া লক্ষীপুর জেলার শিক্ষার্থীদের নিয়ে এ আয়োজন করা হয়।

সংগঠনটির সভাপতি তানভীর হাসান এ্যানীর সভাপতিত্বে এবং  সাধারণ সম্পাদক আব্দুল কবীর ফারহানের সঞ্চালনায় আগত অতিথিরা বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করে নবীন শিক্ষার্থীদের বরণ করে নেয়।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন নোবিপ্রবি শিক্ষক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি বিপ্লব মল্লিক, সাধারণ সম্পাদক ড. এস এম মাহবুবুর রহমান, আইকিউএসির পরিচালক ড. ফিরোজ আহমেদ, রিজেন্ট বোর্ড সদস্য ড. আনিসুজ্জামান রিমন ও রুহুল আমিন এবং বিশ্ববিদ্যালয় প্রক্টর ইকবাল হোসেন সুমন। এছাড়াও নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে কথা বলেন সংগঠনটির উপদেষ্টামণ্ডলীর সদস্য ড. অতুন সাহা, আব্দুল করীম, মো. মুজাম্মেল ভূঁইয়া ও ফারিহান তাহরিম। 

এছাড়াও অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ, লক্ষ্মীপুর স্টুডেন্টস এসোসিয়েশনের সদস্য ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।


মন্তব্য