সাভার গণস্বাস্থ্য কেন্দ্রে ডা. জাফরুল্লাহর প্রতি গবিসাসের শ্রদ্ধা 

গবি
ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করছেন গবিসাসের সদস্যরা  © টি

সাভারের গণস্বাস্থ্য কেন্দ্রে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও বীর মুক্তিযোদ্ধা ডা. জাফরুল্লাহ চৌধুরীর প্রতি শ্রদ্ধা জানিয়েছে গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (গবিসাস)। 

আজ শুক্রবার (১৪ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় শ্রদ্ধা জানায় গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি।

এসময় উপস্থিত ছিলেন গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির আজীবন উপদেষ্টা মো. তাজবিদুল ইসলাম শিহাব চৌধুরী, মো. রিফাত মেহেদি, সাধারণ সম্পাদক হাসিব মীর, সাংগঠনিক সম্পাদক মোঃ আখলাক-ই-রাসূল, প্রচার ও প্রকাশনা সম্পাদক সানজিদা জান্নাত পিংকি, কার্যনির্বাহী সদস্য ইভা আক্তারসহ সংগঠনের সাধারণ সদস্যরা। 

গবিসাসের সাধারণ সম্পাদক হাসিব মীর বলেন, ডা. জাফরুল্লাহ চৌধুরী তার প্রত্যেকটা কাজ তিনি ভিন্নভাবে তাঁর নিজস্ব নিয়মে করেছেন। তিনি যেভাবে একটা জিনিস ভাবতেন, সেভাবে অন্য কেউ ভাবতে পারবে না। নিজের জন্য না ভেবে আজীবন গরিব অসহায় মানুষের জন্য ভাবতেন। তার হাত ধরেই প্রতিষ্ঠা হয় গণ বিশ্ববিদ্যালয়। যেখানে নিম্ন মধ্যেবিত্ত মেধাবীদের অল্প খরচে পড়াশুনা করার সুযোগ পায়। দেশের সর্বস্তরের মানুষের কল্যাণের জন্য কাজ করে গেছেন আজীবন। জাতি চিরদিনের জন্য তাঁর কাছে কৃতজ্ঞ থাকবে।

উল্লেখ্য, ডা. জাফরুল্লাহ চৌধুরী গত ১১ এপ্রিল রাত ১০:৪০ মিনিটে গণস্বাস্থ্য নগর হাসপাতালে মৃত্যুবরণ করেন। ১৩ এপ্রিল কেন্দ্রীয় শহীদ মিনারে ও ১৪ এপ্রিল গণস্বাস্থ্য কেন্দ্র সর্বস্তরের মানুষজন শ্রদ্ধা নিবেদন করেন। শুক্রবার গণস্বাস্থ্য কেন্দ্র জুম্মার নামাজের পরে জানাজা অনুষ্ঠিত হবে এবং সেখানেই তাকে দাফন করা হবে।


মন্তব্য