ঢাবিতে ডিইউএসএইচআরএম-এর ইফতার মাহফিল অনুষ্ঠিত

ঢাবি
  © মোমেন্টস ফটো

প্রতিবছরের ন্যায় এবারেও ঢাকা ইউনিভার্সিটি সোসাইটি ফর হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট (ডিইউএসএইচআরএম) সংগঠনের সদস্যদের জন্য ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সংগঠনটির  সভাপতি এবি ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট নজরুল ইসলাম আপনের সভাপতিত্বে প্রায় একশত সদস্যের উপস্থিতিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের মিলনায়তনের শহীদ মুনীর চৌধুরী মিলনায়তনে অনুষ্ঠানটি আয়োজিত হয়।

মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের প্রফেসর এম আলী আক্কাস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাইট হাউজের সম্মানীত ব্যবস্থাপনা পরিচালক সায়েম হক।

ইফতার মাহফিলে বক্তারা নবীন প্রবীনের মিলন মেলায় যুগের সাথে তাল মেলাতে বিভিন্ন দক্ষতা অর্জনের পাশা পাশি ভাতৃত্ববোধ ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবীদের দিয়ে এদেশের মানবসম্পদকে আন্তর্জাতিক মানের সেবা প্রদান ও যোগ্য নেতৃত্বের ব্যপারে গুরুত্ব প্রদান করেন।

ডিইউএসএইচআরএম মূলত ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েশন পাশ করে মানব সম্পদ উন্নয়ন পেশায় কর্মরত চাকরীজীবীদের একটি সংগঠন। সংগঠনটি ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয়ে দীর্ঘ দশ (১০) বছর ধরে মানব সম্পদ উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে।

করোনা মহামারীতে ২০২০ সালে সারা দেশ যখন থমকে দাঁড়ায়, তখন এ সংগঠনটি দেশের প্রথম ভার্চুয়াল এইচ আর কনফারেন্স আয়োজন করে যাতে প্রধান অতিথি ছিলেন ডাক ও টেলি যোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বার।


মন্তব্য


সর্বশেষ সংবাদ