মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত নোবিপ্রবির জনি বাঁচতে চান 

নোবিপ্রবি
পারভেজ বিন আহমেদ জনি  © ফাইল ছবি

পারভেজ বিন আহমেদ জনি৷ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(নোবিপ্রবি) ২০১৩-১৪ শিক্ষাবর্ষের কৃষি বিভাগের শিক্ষার্থী। গ্র‍াজুয়েশন সম্পন্ন করে তিনি যোগ দিয়েছিলেন ইয়ন অ্যাগ্রো গ্রুপে বিজনেস ডেভেলপমেন্ট অফিসার হিসেবে। পরবর্তীতে ব্র্যাক সীড অ্যান্ড অ্যাগ্রো অ্যান্টারপ্রাইজে যোগদান করেন। ভালোই চলছিল সবকিছু। সম্প্রতি চিকিৎসকরা জানালেন জনি 'Squamous Cell Carcinoma' নামক মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত।

জানা গেছে, স্নাতকে পড়ার সময় থেকেই মাঝেমধ্যে জনির মুখে ঘা দেখা দিত। ঔষধ সেবন করলে আবার ভালো হয়ে যেত ঘা। সম্প্রতি মুখের ঘা তীব্র আকার ধারণ করে। এক পর্যায়ে জ্ঞান হারিয়ে অচেতন হয়ে পড়লে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করানো হয়। নানা পরীক্ষা শেষে বিজ্ঞ চিকিৎসকরা জানালেন, জনি 'Squamous Cell Carcinoma' নামক ক্যান্সারে আক্রান্ত। তবে  উন্নত চিকিৎসার মাধ্যমে এই দুরারোগ্য ব্যাধি থেকে মুক্তি সম্ভব জানিয়েছেন চিকিৎসকরা। আর এর জন্য প্রয়োজন প্রায় ২০ লক্ষ টাকা। কিন্তু ২০ লাখ টাকা দিয়ে চিকিৎসা পরিচালনা তার পরিবারের পক্ষে অসম্ভব হয়ে দাঁড়িয়েছে।

আরও জানা গেছে, ক্যান্সার সেলের বিস্তার রোধে এরই মধ্যে ঢাকার গ্রীণ লাইফ হাসপাতালে সফলভাবে জনির আক্রান্ত স্থানের বায়োপসি অপারেশন সম্পন্ন হয়েছে। এসবের মধ্যেই তার বাবা ব্রেইন স্ট্রোক করেছেন। বর্তমানে আর্থিক ও মানসিকভাবে তার পরিবার বিপর্যস্ত। জনিকে বাঁচাতে দেশের বিত্তবানদের নিকট সহযোগিতা চেয়েছেন জনির পরিবার ও তার বন্ধুরা।

সহযোগিতা পাঠানোর ঠিকানা:

বিকাশ: ০১৭১৯৩৭৯৯৯২ (জনির পরিবার)

একাউন্ট নম্বর: ১০৫৪১৫৭৩৪০০০১
পারভেজ বিন মাহমুদ জনি, ব্র্যাক ব্যাংক লিমিটেড


মন্তব্য