ঢাবিতে মানসিক স্বাস্থ্য সচেতনতা শীর্ষক কর্মশালা

ঢাবি
  © টিবিএম ফটো

মানসিক স্বাস্থ্য উন্নয়নে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে  যৌথভাবে কর্মশালার আয়োজন করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র উপদেষ্টা ও নির্দেশনা দফতর ও বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে গঠিত সংগঠন ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই এসোসিয়েশন। 

আজ রবিবার (১৪ মে) বিকাল ৪টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের অডিটোরিয়ামে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন হল প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আব্দুর রহিম।

কর্মশালার উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই এসোসিয়েশনের মহাসচিব মোল্লা মো. আবু কাওসার। হলের ছাত্রদের সামনে মানসিক স্বাস্থ্য ও কল্যাণের ধারণা উপস্থাপন করেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা ও নির্দেশনা দফতরের পরিচালক অধ্যাপক ড. মেহজাবীন হক। 

কর্মশালাটিতে বিশেষজ্ঞ হিসেবে মানসিক স্বাস্থ্য বিষয়ক বিভিন্ন বিষয়ে আলোচনা করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক সৈয়দ তানভীর রহমান, একই বিভাগের সহকারী অধ্যাপক মো. সেলিম হোসেন, চিকিৎসা মনোবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. শাহনুর হোসেন, এডুকেশনাল এন্ড কাউন্সেলিং সাইকোলজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. আজহারুল ইসলাম ও ঢাকা আহসানিয়া মিশনের সিনিয়র সাইকোলজিস্ট ও ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই এসোসিয়েশনের সদস্য রাখি গাঙ্গুলী।সমাপনী বক্তব্য রাখেন কর্মশালার সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আব্দুর রহিম।


মন্তব্য