ইবি রোটার‍্যাক্ট ক্লাবের নেতৃত্বে নাহিদ-রাসেল

ইবি
  © টিবিএম ফটো

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) রোটার‍্যাক্ট ক্লাবের ২০২২-২৩ রোটারী বর্ষের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন ল' এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মনজুরুল ইসলাম নাহিদ ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আল ফিকহ্ এন্ড লিগ্যাল স্টাতিজ বিভাগের একই শিক্ষাবর্ষের শিক্ষার্থী দিদারুল ইসলাম রাসেল।

সোমবার (১৫ মে) বিকেল ৩টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত মীর মোশাররফ হোসেন ভবনের ৪২০ নম্বর কক্ষে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

ভোটগ্রহণ শেষে সন্ধ্যা সাড়ে ৭টায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার রোটা. আরিফুজ্জামান। এ সময় আরো উপস্থিত ছিলেন সহকারী নির্বাচন কমিশনার রোটা. শামিমুল ইসলাম সুমন ও রোটা. সাদিয়া সুলতানা। পরে সংগঠনটির প্রধান উপদেষ্টা আইন বিভাগের অধ্যাপক ড. শাহজাহান মন্ডলের কাছে ফলাফল হস্তান্তর করা হয়।

নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন রোটা. আবু বকর সিদ্দিক ও মুনজুরুল ইসলাম নাহিদ। এতে সর্বোচ্চ ভোট পেয়ে নাহিদ সভাপতি নির্বাচিত হন।সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন রোটা. জিয়াউর রহমান আরিয়ান ও দিদারুল ইসলাম রাসেল। তারা সমান সংখ্যক ভোট পান। পরে নির্বাচন কমিশনারদের মতামত অনুযায়ী লটারি করা হয়। লটারিতে রাসেল বিজয়ী হন।

নির্বাচনী অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন ল’ অ্যান্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি সাহিদা আক্তার আশা। এছাড়াও নির্বাচনে পর্যবেক্ষক হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী প্রক্টর ড. আমজাদ হোসেন ও ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রভাষক ইয়ামীন মাসুম।


মন্তব্য