ইবিতে চাঁপাইনবাবগঞ্জ ছাত্রকল্যাণ সমিতির বরণ-বিদায় অনুষ্ঠিত 

ইবি
  © সংগৃহীত

নানা আয়োজনের মধ্য দিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩০ মে) বেলা ১০টায় বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের ১১৬ নাম্বার কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

সমিতির সভাপতি সাফফাত হোসেন শিশিরের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা মন্ডলীর সদস্য প্রফেসর ড. শাহজাহান মন্ডল,  উপদেষ্টা মন্ডলীর সদস্য প্রফেসর ড. আনোয়ারুল হক স্বপন, প্রফেসর ড. রেবা মন্ডল ও প্রভাষক ফারিয়া ইসলাম অরিদি। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনটির সাধারণ সম্পাদক সাকির হোসেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইংরেজি বিভাগের শিক্ষার্থী মো. রাসেল আলী ও দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষার্থী জাহাঙ্গীর আলম জীবন।

অনুষ্ঠানে সংগঠনটির উপদেষ্টা প্রফেসর ড. শাহজাহান মন্ডল বলেন, শুধুমাত্র নবীন বরণ ও বিদায় সংবর্ধনার মধ্যে সমিতিকে সীমাবদ্ধ রাখলে হবেনা। চাঁপাইনবাবগঞ্জের ছেলে মেয়েদেরকে এই সমিতি নিয়ে অনেকদূর এগিয়ে যেতে হবে। যাতে করে বিশ্ববিদ্যালয়ে এক নামে চাঁপাইনবাবগঞ্জ জেলাকল্যাণ সমিতির সবাই কথা বলে, প্রশংসা করে। এ জন্য আমাদের ছেলে মেয়েদের প্রতিটি অঙ্গনে অংশগ্রহণ করে সুনাম অর্জন করতে হবে।


মন্তব্য


সর্বশেষ সংবাদ