রাবি মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম কমিটির নেতৃত্বে মারুফ-আজিম

রাবি
  © টিবিএম ফটো

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্মের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে মৃৎশিল্প ও ভাস্কর্য বিভাগের শিক্ষার্থী এস.এম মারুফ হাসানকে সভাপতি এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী মো. আজিম মোল্যাকে সাধারণ সম্পাদক করে ১৬১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (৪ নভেম্বর) রাতে ‘মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম’র কেন্দ্রীয় কমান্ডের সভাপতি অহিদুল ইসলাম তুষার এবং সাধারণ সম্পাদক আবুল বাসার মুহাম্মদ তাজুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ- সভাপতি মিনহাজুর রহমান ইভান, শেখ হাবিবুর রহমান, আবু হাসনাত (মাহফুজ), যুগ্ম- সাধারণ সম্পাদক জিদনি রহমান, তাওহীদ হাসান সজীব, সাংগঠনিক সম্পাদক রাকিব হাসান, রকিব মিয়া, দপ্তর সম্পাদক কামিনী ফাতেমা তিন্নি, অর্থ সম্পাদক রিতু পারভীন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সুমন আহমেদ, প্রচার সম্পাদক তাজবিদ জাহান সাওদা, ক্রীড়া সম্পাদক সুরুজ্জামান মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক ইব্রাহিম ইসলাম, 

সাংস্কৃতিক সম্পাদক শ্রেয়শ্রী রায় দীপ্তি, পরিবেশ ও শৃংখলা বিষয়ক সম্পাদক হাফসা খাতুন, ছাত্রী বিষয়ক সম্পাদক আইরিন আক্তার, ছাত্রকল্যাণ বিষয়ক সম্পাদক শাহাবুদ্দিন মিয়া, সমাজসেবা সম্পাদক মারুফ হাসান, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম হৃদয়, তথ্য ও গবেষণা সম্পাদক নওশাদ হাসান প্রিন্স, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক রাকিবুজ্জামান ইমরান, 

আপ্যায়ন সম্পাদক সাবিনা খাতুন, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শোমা রহমান, সাহিত্য বিষয়ক সম্পাদক গৌতম কুমার, আইন বিষয়ক সম্পাদক রাজু আহমেদ, বঙ্গবন্ধু ও ভারতমৈত্রী বৃত্তি বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান আশিক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. সোহান হাসান, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক বিজয় হাসান সৌরভ,  মানবসম্পদ বিষয়ক সম্পাদক শানু আক্তার, মিডিয়া বিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন, পাঠাগার বিষয়ক সম্পাদক আখি আক্তারসহ ১৬১ সদস্যের এ কমিটিতে ১৩ জন সম্মানিত সদস্যও রয়েছে। 

এছাড়াও, খাইরুল ইসলাম নয়ন, ধীরাজ রায়, অমর শুভ রায়, সোহেল রানা, জান্নাতুল আকন্দ নাইমা ( জানা), মুনতাসিম বিল্লাহ মারুফ, শাহাদাদ হোসেন, মো: রিয়াদ উদ্দিন পাপন, নুরে মোজাচ্ছেম জাহিদকে উপদেষ্টা করে আগামী এক বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়েছে।


মন্তব্য