চবির সিনেট সদস্য হিসেবে মনোনীত হলেন জাবি অধ্যাপক পৃথ্বিলা নাজনীন

জাবি
অধ্যাপক ড. পৃথ্বিলা নাজনীন নীলিমা  © ফাইল ছবি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) বাংলা বিভাগের অধ্যাপক ড. পৃথ্বিলা নাজনীন নীলিমা বিশিষ্ট শিক্ষাবিদ হিসেবে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সিনেট সদস্য হিসেবে মনোনয়ন পেয়েছেন। 

গত ১২ নভেম্বর শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব শতরুপা তালুকদার কর্তৃক স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়। 

পৃথ্বিলা নাজনীন বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর কর্তৃক মনোনীত হয়েছেন। তিনি আগামী ৩ বছর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে সিনেট সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন।

এ বিষয়ে অনুভূতি ব্যাক্ত করে ড. পৃথ্বিলা নাজনীন নীলিমা বলেন, চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য হতে পেরে আমি খুবই আনন্দিত। আমি ধন্যবাদ দিতে চাই মাননীয় চ্যন্সেলর কে যিনি আমাকে যোগ্য মনে করে আমাকে দায়িত্ব দিয়েছেন। আমি যেনো আমার দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি সেই দোয়া কামনা করি । মানয়ীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নারী নেতৃত্বে নারীরা অনেক এগিয়ে যাচ্ছে।সামনের দিনগুলোতে আরো এগিয়ে যাবে নারী নেতৃত্ব এবং দেশের শিক্ষা ও উন্নয়নে ভূমিকা রাখবে। আমি বিশ্ববিদ্যালয়ের মান উন্নয়নে কাজ করতে চাই এবং সামনের দিনগুলোতে শিক্ষা ক্ষেত্রে অবদান রাখার মাধ্যমে আরও ভালো কিছু অর্জন করতে চাই।


মন্তব্য


সর্বশেষ সংবাদ