ঢাবিতে ফের ককটেল বিস্ফোরণ

ঢাবি
  © সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ফের ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হলের সামনে ৪ টি ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে দূর্বৃত্তরা। ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি। তবে কে বা কারা এই বিস্ফোরণ ঘটিয়েছে প্রাথমিকভাবে তা শনাক্ত করা যায়নি।

আজ বুধবার (২৬ ডিসেম্বর) রাত ৮ টা ৩২ মিনিটে নীলক্ষেত পুলিশ ফাঁড়ি ও স্যার এ এফ রহমান হলের মাঝ রাস্তায় একটি মোটরসাইকেল থেকে ককটেল বিস্ফোরণ ঘটানো হয়। বিপরীত রাস্তা থেকে ককটেল নিক্ষেপ করে নীলক্ষেত-নিউমার্কেটের দিকে দূর্বৃত্তরা পালিয়ে যায়। 

সরজমিনে দেখা যায়, নীলক্ষেত শিক্ষকদের আবাসিক কোয়ারেটারের উল্টো রাস্তায় নীলক্ষেত পুলিশ ফাঁড়ি ও এ এফ রহমান হলের সামনে ৪টি ককটেল বিস্ফোরণের চিহ্ন রয়েছে। ককটেলগুলো উল্টোপাশের রাস্তা থেকে নিক্ষেপ করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। 

কয়েকজন প্রত্যক্ষদর্শী বলেন, রাত সাড়ে আটটার দিকে নীলক্ষেত মোড়ের কাছে হঠাৎ পরপর ৪ টি শব্দ হয়। প্রচন্ড শব্দে ও ধোঁয়ায় চারপাশ ভরে যায়। একটি মোটরসাইকেল থেকে বিপরীত পাশের রাস্তায় চলমান একটি মোটরসাইকেল থেকে কেউ ককটেল নিক্ষেপ করেছে। বোমা বিস্ফোরণ হয়েছে ভেবে ভয়ে আতঙ্ক সৃষ্টি হলে ঘটনা বুঝে উঠার পরে অবস্থা স্বাভাবিক হয়।


মন্তব্য


সর্বশেষ সংবাদ