কাঞ্চনজঙ্ঘা হেল্পিং ফান্ডের উদ্যোগে ঠাকুরগাঁওয়ে শীতবস্ত্র বিতরণ

জাবি
  © সংগৃহীত

ঠাকুরগাঁও জেলার ভুল্লী থানার লক্ষীরহাটের একটি মাদ্রাসা ও এতিমখানায় শীতবস্ত্র বিতরণ করেছে সেচ্ছাসেবী সংগঠন ‘কাঞ্চনজঙ্ঘা হেল্পিং ফান্ড’। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সাবেক শিক্ষার্থীদের সহযোগিতায় এই আয়োজন করা হয়। শুক্রবার (২৬ শে জানুয়ারি) শাহ সুফি হাসান শাহ দরবেশ (রহ.) হেফজুল কুরআন মাদরাসা ও এতিমখানায় এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা মো. ফরহাদ আলী শুভ ও সহ প্রতিষ্ঠাতা জাবির সাবেক শিক্ষার্থী মনিরুজ্জামান মনির বলেন, সমাজের সহৃদয়বান ব্যক্তি বা প্রাইভেট প্রতিষ্ঠান আমাদের মানবিক ও সেবামূলক কার্যক্রমে সম্পৃক্ত হলে সাধারণ জনগোষ্ঠী ও মাদ্রাসার অবকাঠামো উন্নয়নমূলক কার্যক্রমে সচেতনতামূলক উদ্যোগ নিতে পারতাম। দুঃখের বিষয় সংগঠন পরিচালনায় আমরা সহযোগিতায় তেমন সাড়া পাই না। সচেতন নাগরিক হিসেবে নিজ নিজ জায়গা থেকে সৃজনশীল উদারচিন্তার মহানুভবতায় মানুষের কল্যাণে অকাতরে সামান্য কিছু বিলিয়ে দিলে দেশের এই অবহেলিত মানুষগুলো একটু সুখে থাকবে।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাদরাসা ও এতিমখানা কমিটির সভাপতি মো. আশরাফুল হক চৌধুরী, বড়গাঁও ইউনিয়নের চেয়ারম্যান ফয়জুর রহমান, মাদ্রাসা কমিটির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন বাবু, আটোয়ারীর প্রবীণ রাজনীতিবিদ শফিকুল ইসলাম, ব্যাংক কর্মকর্তা সালাউদ্দিন আহমেদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।


মন্তব্য


সর্বশেষ সংবাদ