নোবিপ্রবি ছাত্রলীগ

হল -অনুষদ ও ইনস্টিটিউটে পদ পেতে ইচ্ছুক ৩৯২ প্রার্থীর সিভি জমা

নোবিপ্রবি
  © লোগো

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) শাখা ছাত্রলীগের হল, অনুষদের ও ইনস্টিটিউটের নতুন কমিটির জন্য ৩৯২ জন পদ প্রত্যাশী নেতা সিভি জমা দিয়েছেন।  অত্যন্ত আড়ম্বরপূর্ণ পরিবেশে ১৬ জানুয়ারি থেকে ২৫ জানুয়ারি পর্যন্ত  নোবিপ্রবি শাখা ছাত্রলীগের কার্যালয়ে পদপ্রত্যাশী শিক্ষার্থীরা তাদের জীবনবৃত্তান্ত জমা দেয়।

পদপ্রত্যাশী নেতাকর্মীরা বলছেন, এই কমিটিগুলো গঠনের মাধ্যমে নোবিপ্রবি শাখা ছাত্রলীগ আরও সুসংগঠিত হবে। এসব কমিটি সাধারণ শিক্ষার্থীদের অধিকার আদায়ে অগ্রণী ভূমিকা রাখবে।

এ বিষয়ে নোবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি নাঈম রহমান বলেন, যাদের বিরুদ্ধে কোন অভিযোগ নেই, ক্লিন ইমেজধারী এবং সাধারণ শিক্ষার্থীদের সাথে সম্পৃক্ততা ভালো এমন ছাত্রলীগ কর্মীদের এসব কমিটিতে রাখা হবে। আমরা অতিদ্রুত এই মাসের মধ্যে কমিটি ঘোষণা করবো।

শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান শুভ বলেন, ছাত্রলীগের নেতৃত্ব বাছাইয়ের ক্ষেত্রে আমরা সাংগঠনিক সক্ষমতা, ক্যাম্পাস রাজনীতিতে সক্রিয়তা,  সংগঠনের প্রতি ডেডিকেটেড এবং বিতর্কের উর্ধ্বে বিষয়গুলোকে প্রাধান্য দিবো। আগামী ২৯ জানুয়ারি কর্মীসভার পরেই অতিদ্রুত আমরা কমিটি ঘোষণা করবো। 

প্রসঙ্গত, গত ১৫ জানুয়ারী  নোবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি নাঈম রহমান এবং সাধারণ সম্পাদক জাহিদ হাসান শুভ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আগ্রহী প্রার্থীদের জীবনবৃত্তান্ত জমা দেওয়ার জন্য আহ্বান জানানো হয়েছে। বিশ্ববিদ্যালয় শাখার অন্তর্গত ২টি হল, ৬টি অনুষদ এবং ২টি ইনস্টিটিউট ছাত্রলীগের এটাই প্রথম কমিটির গঠনের উদ্যোগ বলে জানায় সংগঠনটি।


মন্তব্য


সর্বশেষ সংবাদ