বিইউ রিসার্চ অ্যান্ড হায়ার এডুকেশনের ক্যারিয়ার কার্নিভাল অনুষ্ঠিত

ববি
  © সংগৃৃহীত

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) 'বিইউ রিসার্চ এন্ড হায়ার এডুকেশন সোসাইটি' সংগঠনের উদ্যোগে এই প্রথমবারের মতো বরিশাল বিশ্ববিদ্যালয়ে আয়োজিত হয়েছে 'ফিট এলিগেন্স প্রেজেন্টস ক্যারিয়ার কার্নিভাল প্রোগ্রাম-২০২৪'। গত ২৭ জানুয়ারি অনুষ্ঠানটি সম্পন্ন করা হয়।বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য গবেষণা দক্ষতা, পেশা বিষয়ক দক্ষতা এবং তথ্য ও যোগাযোগ বিষয়ক দক্ষতা এই তিন বিষয়ের উপর পুরো একদিন ব্যাপি একটি কর্মশালার আয়োজন করা হয়েছিলো।

প্রোগ্রামের প্রধান অতিথি হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (রু.দা.) অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভুঁইয়া। 

ওই কর্মশালায় তিনজন প্রধান বক্তা ছিলেন।যাঁরা হলেন জনপ্রিয় কন্টেন্ট ক্রিয়েটর এবং ইউটিউবার সাদমান সাদিক, ফেলো ইউনাইটেড নেশনস অফিস অফ ডিসার্মমেন্ট এফেয়ার্সের (ইউএনওডিএ) ইউশা আরাফ এবং মার্কেটিং ম্যানেজার এট ডন সামদানি  ফ্যাসিলিটেশন এন্ড কনসালটেন্টসি-এর ইমাম মেহেদি হাসান।

এছাড়া আরো উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি মেহেদী হাসান দর্জি এবং সাধারণ সম্পাদক তাসনিম হোসেন তানহা সহ সংগঠনের কার্যনির্বাহী সদস্যগণ।

প্রায় ১৫০ জন শিক্ষার্থীর উপস্থিতির মাধ্যমে কর্মশালাটি সম্পন্ন হয় যেখানে বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছাড়াও বরিশালের অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠান এর শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


মন্তব্য


সর্বশেষ সংবাদ