শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে ইবি ছাত্রলীগের আনন্দ মিছিল

ইবি
  © সংগৃহীত

আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা টানা চতুর্থবার এবং মোট পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় আনন্দ মিছিল করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগ। শনিবার (৩ ফেব্রুয়ারি) বেলা ১১ টায় দলীয় টেন্ট থেকে আনন্দ মিছিল বের করেন সংগঠনের নেতাকর্মীরা। মিছিলটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। 

এসময় তারা ‘শেখ হাসিনা সরকার বারবার দরকার’, মেট্রোরেলের সরকার বারবার দরকার, পিতা তোমায় দেখা যায় লাল সবুজের পতাকায়, কে বলেছে মুজিব নাই মুজিব সারা বাংলায় ইত্যাদি স্লোগান দেন। 

এসময় শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত, সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়, সহ-সভাপতি মুদুল হাসান রাব্বি, যুগ্ম সাধারণ সম্পাদক হোসাইন মজুমদার ও সাংগঠনিক সম্পাদক সোহাগ শেখসহ প্রায় শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মিছিল শেষে সংগঠনটির সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, আমরা আমাদের ফ্যাকাল্টির কর্মী সভা করবো। যারা ফ্যাকাল্টি প্রতিনিধিত্ব করতে চান তারা প্রস্তুতি নিবেন। আমাদের মুক্ত বাংলা বা বটতলা আছে সেখানে আমরা এই কর্মী সমাবেশ সফল করবো। পদ প্রত্যাশী কর্মীদের এই কর্মী সমাবেশ সফল করতে আহ্বান জানাচ্ছি। এসময় তিনি টানা চতুর্থবার শেখ হাসিনা প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় ইবি শাখা ছাত্রলীগের পক্ষ থেকে অভিনন্দন জানান।


মন্তব্য


সর্বশেষ সংবাদ