কুবি শিক্ষক সমিতির নির্বাচন ১৯ ফেব্রুয়ারি 

কুবি
  © সংগৃহীত

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শিক্ষকদের মধ্যকার এক সাধারণ সভার সিদ্ধান্তে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে৷ সভার সকলের সম্মতিক্রমে আগামী ১৯ ফেব্রুয়ারি এই নির্বাচনের তারিখ ঘোষনা করা হয়।

বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে টিচার্স লাউঞ্জে কুবি শিক্ষক সমিতি ২০২২ এর সভাপতি অধ্যাপক ড. দুলাল চন্দ্র নন্দীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সহযোগী অধ্যাপক ড. মো. মোকাদ্দেস-উল-ইসলামের সঞ্চালনায় এই সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে মনোনীত করা হয় লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক ড. মো. রেজাউল করিমকে। এছাড়া নির্বাচন কমিশনের আরও  দুই সদস্য হলেন গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আবদুল্লাহ আল মাহবুব দীপু এবং আইন বিভাগের সহকারী অধ্যাপক অধ্যাপক আবু বকর সিদ্দিক (মাসুম)।

প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মো. রেজাউল করিম জানান, ‘আমাকে তো মাত্র দায়িত্ব দেওয়া হয়েছে। এখনো বসে আলোচনা করা হয়নি। তবে একটি সুষ্ঠু নির্বাচন সম্পাদন করাই আমার লক্ষ্য।"

উল্লেখ্য, ২০২২ সালের ১ ডিসেম্বর কুবি শিক্ষক সমিতির নির্বাচন ভণ্ডুল হওয়ার পর আর নতুন কমিটি গঠনের কার্যক্রম নেওয়া হয়নি। ফলে গত এক বছর ছিল না কুবি শিক্ষক সমিতির কোনো কার্যক্রম।


মন্তব্য