ম্যানেজমেন্ট এফবিএস ক্লাব লিমিটেডের আয়োজনে দিনব্যাপী ‘এজ ২.০ গ্রাজুয়েট রেডিনেস ইনিশিয়েটিভ’ অনুষ্ঠিত

ঢাবি
  © টিবিএম ফটো

ঢাকা বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের এলামনাই এসোসিয়েশন ও সামাজিক সংগঠন 'ম্যানেজমেন্ট এফবিএস ক্লাব লিমিটেড' বিভাগের বর্তমান শিক্ষার্থীদের কর্মজীবনের বাস্তবতা ও শিক্ষা সমাপনীর পর প্রতিযোগিতামূলক চাকরির বাজারে নিজেদের দক্ষ ও যোগ্য প্রার্থী হিসেবে উপস্থাপনের লক্ষ্যে গ্রাজুয়েট রেডিনেস ইনিশিয়েটিভ নামে দিনব্যাপী একটি কর্মশালা আয়োজন করে। 

কর্মশালাটি ১০ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ রোজ  শনিবার বাংলামোটরস্থ ক্লাব হাউজে অনুষ্ঠিত হয় । এই কর্মশালায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের ৭০ জন বর্তমান ও সাবেক শিক্ষার্থী অংশগ্ৰহন করেন। 

অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় এর ভাইস চ্যান্সেলর ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক এ. এফ. এম. আবদুল মঈন। তিনি তার বক্তব্যে ক্লাবের কার্যক্রম নিয়ে তার প্রত্যাশা ব্যক্ত করেন ও ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থীদের কল্যাণে ক্লাবের কার্যক্রমের উচ্ছ্বসিত প্রশংসা করেন। কর্মশালায় সেলস ও ডিজিটাল মার্কেটিং এবং ব্র্যান্ডিং এ ক্যারিয়ার গঠনের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। 

আরও পড়ুন: এবার বইমেলায় ডা সাবরিনাকে নিয়ে 'ভুয়া' ধ্বনী

এ আলোচনা সভায় অংশগ্রহণ করেন জনাব মোহাম্মদ আবুল খায়ের চৌধুরী, মার্কেটিং ডেপুটি ডাইরেক্টর, বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশনস লি:, জনাব মোহাম্মদ মোফাসসেল হক, মার্কেটিং ডিরেক্টর, টি.কে. গ্রুপ, কাজী মোহাম্মদ মহিউদ্দীন, সিনিয়র জেনারেল ম্যানেজার, ব্র্যান্ড, মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ ও জনাব আসিফুর রহমান খান, ডিরেক্টর, সেলস ও মার্কেটিং, এমিগো এলায়েন্স বাংলাদেশ।  কর্মশালাটি মডারেট করেন কোকাকোলা বাংলাদেশ এর প্রধান স্ট্র্যাটেজিক এইচআর বিজনেস পার্টনার, জনাব ইয়াসিন সোহাগ।

কর্মশালার সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাবের সম্মানিত সেক্রেটারি ও এস কে আর পি গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব মোহাম্মাদ নাজমুল ইসলাম।তিনি তার সমাপনী বক্তব্যে জানান, কর্পোরেট দুনিয়ার চাহিদা ও চাকুরী প্রত্যাশীদের মাঝে চাহিদা ও যোগানের মেলবন্ধন তৈরিতে ম্যানেজমেন্ট এফবিএস ক্লাব লিমিটেড এ ধরণের আয়োজন নিয়মিতভাবে করে যাবে।


মন্তব্য


সর্বশেষ সংবাদ