বশেমুরবিপ্রবি প্রেসক্লাবের নেতৃত্বে মানিক - সাকিব

বশেমুরবিপ্রবি
  © সংগৃহীত

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের (বশেমুরবিপ্রবি প্রেসক্লাব) কার্যনির্বাহী পরিষদ নির্বাচন- ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

নবনির্বাচিত কমিটিতে দৈনিক সময়ের আলো'র বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মোঃ মাহবুবুল ইসলাম মানিককে সভাপতি এবং দ্যা ডেইলি মেসেঞ্জারের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শেখ মোঃ মেহেদী হাসান সাকিবকে সাধারণ সম্পাদক করে ১২ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

রবিবার (২৫ ফেব্রুয়ারি) বশেমুরবিপ্রবি প্রেসক্লাবের সদস্যরা সকাল ১০ থেকে সাড়ে ১১টা পর্যন্ত বশেমুরবিপ্রবি প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে ভোট প্রদান করেন। এসময় ৩৬ জন ভোটারের মধ্যে উপস্থিত ছিলেন ৩০ জন। ভোট গ্রহণ ও গণনা শেষে প্রাপ্ত ফলাফল অনুযায়ী দুপুর ১টায় আগামী এক বছরের জন্য নবগঠিত কমিটির ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ রবিউল ইসলাম, নির্বাচন কমিশনার ও জনসংযোগ দপ্তরের উপ-পরিচালক মো. মাহবুবুল আলম এবং নির্বাচন কমিশনার ও বশেমুরবিপ্রবি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা তারিক হাসান লিটু।

নবনির্বাচিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি সমিরন সাহা (দৈনিক গণকণ্ঠ), যুগ্ম সাধারণ সম্পাদক-১ আতিক ফয়সাল (দৈনিক ঢাকা প্রতিদিন ) ও যুগ্ন সাধারণ সম্পাদক-২ তানিম কাজী শুভ (আরটিভি অনলাইন), সাংগঠনিক সম্পাদক সজিবুর রহমান (দৈনিক নয়া দিগন্ত), কোষাধ্যক্ষ পদে সমান সংখ্যক ভোট পাওয়ায় প্রথম ৬ মাস হাবিবুর রহমান আসিফ (রিপোর্ট৭১.কম) এবং দ্বিতীয় ৬ মাস আলী হাসান রিয়ন (এশিয়ান টিভি অনলাইন) দায়িত্ব পালন করবেন, দপ্তর সম্পাদক শেখ রাসেল (দৈনিক সংবাদ ও ডেইলি বাংলাদেশ মোমেন্টস) এবং প্রচার সম্পাদক মাসুদ রানা (দৈনিক তৃতীয় মাত্রা)।

এ ছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন মোশারফ হোসেন লিমন (দৈনিক দেশের কন্ঠ) ও রেজওয়ানুল ইসলাম (দৈনিক আমাদের বার্তা)।

উল্লেখ্য, ২০২৪-২৫ কার্যবর্ষের উপদেষ্টা হিসেবে সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক আর এস মাহমুদ হাসান (দৈনিক ইত্তেফাক) দায়িত্ব পালন করবেন।


মন্তব্য


সর্বশেষ সংবাদ