মাস্টারপ্লান বাস্তবায়ন হলে রাবিপ্রবি হবে সবচেয়ে সুন্দর ও নিরাপদ ক্যাম্পাস- রাবিপ্রবি উপাচার্য

রাবিপ্রবি
  © সংগৃহীত

আজ ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাবিপ্রবি উপাচার্য প্রফেসর ড. সেলিনা আখতার বলেন "রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রাবিপ্রবি) মাস্টার প্ল্যানের কাজ প্রায় শেষ ও এই প্ল্যানের কাজ কিছুটা দৃশ্যমান হলেই রাবিপ্রবি হবে সবচেয়ে সুন্দর ও নিরাপদ ক্যাম্পাস।এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য প্রফেসর ড.কাঞ্চন চাকমা,প্রক্টর (ভারপ্রাপ্ত) ও ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্ট সায়েন্স বিভাগের চেয়ারম্যান ড.নিখিল চাকমা,পরিচালক (হিসাব)মো:নূরুজ্জামান সহ আরো অনেকে।

এছাড়া আলোচনা সভার আগে বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ ৭ই মার্চ উপলক্ষে একটি আনন্দ র‍্যালির আয়োজন করে। সকাল সাড়ে দশ ঘটিকার সময় প্রশাসনিক ভবন থেকে একাডেমিক ভবন পর্যন্ত আনন্দ র‍্যালিটি অনুষ্ঠিত হয়। এতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করে।

এরপর উপাচার্য, উপ-উপাচার্য, শিক্ষক, কর্মকর্তা,কর্মচারীসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অঙ্গসংগঠনের পক্ষ থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয় এবং পুরো দিনব্যাপী ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ প্রচারিত হয়।


মন্তব্য