জাতীয় শিশু দিবসে জাবির শেখ রাসেল হলে ইফতার অনুষ্ঠিত

জাবি
  © সংগৃৃহীত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল হলে ইফতার অনুষ্ঠিত হয়েছে।

গতকাল রবিবার (১৭ মার্চ) হল শাখা ছাত্রলীগের উদ্যোগে এ ইফতার অনুষ্ঠিত হয়। এতে হলের প্রায় তিনশত শিক্ষার্থী ছাড়াও বিশ্ববিদ্যালয় সংলগ্ন মাদরাসার একশত এতিম শিশু অংশ নেয়। 

ইফতারে অংশ নিয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আক্তারুজ্জামান সোহেল বলেন, 'জাতির জনকের জন্মদিনে শেখ রাসেল হল শাখা ছাত্রলীগের উদ্যোগে যে ইফতার কর্মসূচি গ্রহণ করা হয়েছে তা নিঃসন্দেহে প্রশংসনীয়। এরকম উদ্যোগ গ্রহণের জন্য নেতা-কর্মীদেরকে ধন্যবাদ।'

হল শাখা ছাত্রলীগের সভাপতি জোবায়েদ আশিক বলেন, বঙ্গবন্ধু যে দেশ চেয়েছিলেন আমরা তা বাস্তবায়নে কাজ করার অংশ হিসেবে এ আয়োজন করেছি। আমাদের এরকম কর্মসূচি অব্যহত থাকবে। সবাই মিলে সম্প্রীতির দেশ গড়তে চাই। সার্বিক সহযোগিতার জন্য শাখা ছাত্রলীগ সভাপতি আক্তারুজ্জামান সোহেল ভাইকে ধন্যবাদ। 

সাধারণ সম্পাদক অলক কুমার পাল বলেন, জাতীয় শিশু দিবসে শিশু-কিশোরদের সঙ্গে ইফতার করতে পেরে ভালো লাগছে। বঙ্গবন্ধুর আদর্শের সোনার বাংলা গড়তে আমরা নিরন্তর কাজ করে যাবো। নেতা-কর্মীরা সবার প্রতি অনেক কৃতজ্ঞতা। 


মন্তব্য


সর্বশেষ সংবাদ