অবশেষে নিজ বাসভবন ভাংচুরের মামলা উত্তোলনের সম্মতি দিয়ে গেলেন অধ্যাপক শিরীন

চবি
সদ্য সাবেক উপাচার্য অধ্যাপক ড.শিরীন আখতার  © টিবিএম ফটো

নিজের শেষ কর্মদিবসে নিজের বাসভবন ভাংচুরের মামলা উত্তোলনের অনুমতি দিয়ে গেলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সদ্য সাবেক উপাচার্য অধ্যাপক ড.শিরীন আখতার। বিষয়টি নিশ্চিত করেছেন মামলার বাদী নিরাপত্তা প্রধান শেখ মোহাম্মদ আব্দুর রাজ্জাক।

মামলা উত্তোলনের বিষয়ে মামলার বাদী ও বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা প্রধান শেখ মোহাম্মদ আব্দুর রাজ্জাক বাংলাদেশ মোমেন্টস কে জানান- মামলার বাদী আমি আর রেজিস্ট্রার,আমরা মামলা তুলে নিতে বিশ্ববিদ্যালয় থেকে গতকালকে আমরা অনুমতি পেয়েছি, কালকে (২১ মার্চ) আমরা কোর্টে দাড়াবো এবং পরবর্তী সিদ্ধান্ত যা নেওয়ার সেটা কোর্ট নিবে।

গত বছরের ৭ সেপ্টেম্বর রাতে শাটল ট্রেনে গাছের ডাল পড়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ১৬ শিক্ষার্থী আহত হওয়ার পর বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসভবন সহ বিভিন্ন পয়েন্টে হামলা চালায় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। ঘটনার একদিন পর ৯ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার কে এম নূর আহমদ ও নিরাপত্তা প্রধান শেখ মোহাম্মদ আব্দুর রাজ্জাক বাদি হয়ে হাটহাজারী থানায় দুটি মামলা দায়ের করেন।সাতজন করে দুই মামলায় ১৪ জনের নাম উল্লেখ করে দুটি মামলা দায়ের করে।১৪ এর মধ্যে ১২ জনই বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বিভিন্ন উপগ্রুপের কর্মী।


মন্তব্য