রবির ঢাকা বিভাগীয় শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে শিশির-হিমেল

রবি
  © ফাইল ছবি

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঢাকা বিভাগীয় শিক্ষার্থীদের সংগঠন "ঢাকা ডিভিশন স্টুডেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন” এর নতুন কমিটি গঠিত হয়েছে। নবগঠিত কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন মোঃ শিবলী শিহাব শিশির এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন জাহিদুর রহমান হিমেল।

বুধবার (২০ মার্চ) রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক ভবন-৩ এ আয়োজিত মিলন মেলা ও নবীন বরণ অনুষ্ঠানে

এছাড়াও কমিটিতে অন্যান্য পদে দায়িত্ব পেয়েছেন, ইয়াকুব হাসান (সহ-সভাপতি), দেবকল্পা মন্ডল (যুগ্ম সাধারণ সম্পাদক), স্বর্ণা রাণী (কোষাধ্যক্ষ), মো: সাজ্জাদ হোসাইন সাব্বির (সাংগঠনিক সম্পাদক), নাইমুর রহমান (দপ্তর সম্পাদক), মো: কাশেম মিয়া (ক্রীড়া সম্পাদক), মোহসিনা আহমেদ স্নিগ্ধা (সাংস্কৃতিক সম্পাদক), আয়াত উল্লাহ খামেনী (তথ্য ও গবেষণা সম্পাদক), মো: লিমন মিয়া (প্রচার ও প্রকাশনা সম্পাদক), মুরাদ ভূঁইয়া (শিক্ষা সম্পাদক), শাহরিয়ার হাসান (আপ্যায়ন বিষয়ক সম্পাদক), দিয়া আক্তার (ছাত্রী বিষয়ক সম্পাদক)। 

সভাপতি মোঃ শিবলী শিহাব শিশির বলেন, শিক্ষার্থীদের সুপ্ত প্রতিভা খুঁজে বের করে, সেই প্রতিভাকে কাজে লাগাতে আমরা সবাই একত্রিতভাবে কাজ করে যাব। প্রতিভা অন্বেষণে আমরা শুধু সংগঠনের সদস্যদের নয়, বরং রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের জন্য কাজ করব। 

এসোসিয়েশনের সকল সদস্য ও উপদেষ্টাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে নবনির্বাচিত সাধারণ সম্পাদক জাহিদুর রহমান হিমেল বলেন, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়স্থ ঢাকা বিভাগীয় শিক্ষার্থী কল্যান সমিতির সাধারণ সম্পাদক হিসেবে আমাকে মনোনীত করায় প্রথমেই আমি সংগঠনের সম্মানিত উপদেষ্টামন্ডলী এবং অন্যান্য সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। এটি  আমার জন্য যেমন গৌরবের বিষয় একইসাথে চ্যালেঞ্জেরও বিষয়। এখন আমাদের প্রধান লক্ষ্য হবে সংগঠনটিকে শক্ত ভিত্তির ওপর দাঁড় করানো। আমি আশাবাদী ভবিষ্যতে এই সংগঠন ঢাকা বিভাগের শিক্ষার্থীদের স্বার্থসংরক্ষণে যথাযথ ভূমিকা রাখতে সক্ষম হবে।


মন্তব্য