শিশুদের মাঝে রবি ক্যারিয়ার ক্লাবের ঈদ উপহার বিতরণ 

রাবি
  © সংগৃৃহীত

ঈদের খুশি সবার মাঝে ছড়িয়ে দিতে শিশুদের হাতে ঈদের উপহার তুলে দিয়েছেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের (আরইউবিসিসি) সদস্যরা। 

শনিবার (২৩ মার্চ) ঈদের আনন্দ সবার সাথে ভাগাভাগি করে নিতে মাদ্রাসা শিশুদের হাতে ঈদের উপহার তুলে দিয়েছেন তারা। পরবর্তীতে শিশুদের সাথে ইফতার করেন তারা।

শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগির বিষয়ে আরইউবিসিসি প্রেসিডেন্ট মো: সাব্বির হোসাইন জানান, “পবিত্র মাহে-রমজানের মাদ্রাসার শিশুদের সাথে ইফতার এবং পবিত্র ঈদুল ফিতরের ঈদ আনন্দ ভাগাভাগি  করার মধ্যে থাকা যে তৃপ্তি, এটা এক অসাধারণ অনূভুতি। রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব প্রতি বছরের ন্যায় এ বছরও এই আয়োজন করেছে। এই ধারা অব্যাহত থাকুক।”

ব্যাতিক্রমধর্মী এই উদ্যোগের বিষয়ে আরইউবিসিসি উপদেষ্টা ও ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক প্রশান্ত কুমার পোদ্দার জানান, “ঈদ মানেই আনন্দ! আর রমজান যেন মনে ঈদের আগমনেরই আনন্দ জাগায়। আর তাই ঈদের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে গতবারের ন্যায় এইবারও রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের ব্যাতিক্রম আয়োজন ছিল।  আমরা মনে করি কোনো বড় রেস্টুরেন্টে দামী খাবার দিয়ে ইফতার করার চেয়ে সেই টাকা দিয়েই আমরা যদি আমাদের আশে পাশের যেসকল বাচ্চারা সকল সুবিধা থেকে বঞ্চিত তাদের সাথে ইফতার করি ও তাদের ঈদ উপহার দিতে পারি তাহলে হয়তো এর আনন্দ ও মহিমা আরো দ্বিগুন হয়ে যাবে। আমরা তেমন টাই করার চেষ্টা করেছি। আশা করছি সামনের দিনগুলিতেও আমরা এমন ভালো কিছু আয়োজন করার চেষ্টা করবো।

উল্লেখ্য, এর আগে গতবারও পবিত্র রমজান ও ঈদ উপলক্ষে ব্যাতিক্রমধর্মী উদ্যোগ নিয়েছিল আরইউবিসিসি। এসময় সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করেছিলেন সদস্যরা।


মন্তব্য