সুবিধাবঞ্চিত শিশুদের ইদ উপহার দিল রাবির নবজাগরণ ফাউন্ডেশন

রাবি
  © সংগৃহীত

সুবিধাবঞ্চিতদের সাথে ইদ আনন্দকে ভাগাভাগি করে নিতে ৪০ জন শিশুকে ইদের নতুন জামা উপহার দিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) স্বেচ্ছাসেবী সংগঠন নবজাগরণ ফাউন্ডেশন।

সোমবার (২৫ মার্চ) বিকেলে সাড়ে ৪টায় বিশ্ববিদ্যালয়ের ডিনস্ কমপ্লেক্সে আয়োজিত এক অনুষ্ঠানে এই ইদ উপহার বিতরণ করে সংগঠনটি। 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাবি উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার স্যার বলেন, নবজাগরণ ফাউন্ডেশনের এই ধরনের আয়োজন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য অনুকরণীয়। রাবি প্রশাসন আজকের এই ইদ উপহার বিতরণ অনুষ্ঠানকে বরাবরই উৎসাহ প্রদান করে।
 
সংগঠনটির সাধারণ সম্পাদক মিতুল হাসান মাহিন বলেন, ইদের আনন্দ প্রতিটি ঘরে ঘরে পৌঁছে দিতে আমাদের ক্ষুদ্র প্রচেষ্টা। আমাদের এই প্রচেষ্টায় যারা সহযোগিতা করেছে সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

সংগঠনের সভাপতি মো. অলিউল ইসলাম সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. আসাবুল হক, নবজাগরণ ফাউন্ডেশনের উপদেষ্টা ও সমাজকর্ম বিভাগের অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন, পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. মনিমুল হক, হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের অধ্যাপক রুকসানা বেগম, আইন বিভাগের সহকারী অধ্যাপক সাদিকুল ইসলাম, রাজশাহী বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষিকা কল্পনা রায় ভৌমিক, নবজাগরণ ফাউন্ডেশনের উপদেষ্টা খালিদ হাসান এবং  শামীমা আফরোজ।

এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনটির সাবেক সভাপতি রাসেল সরকার, সাবেক সাধারণ সম্পাদক নুর জাহান দোলন, সাবেক সহ-সভাপতি  রওশন ইসলাম ও সাবেক সহ-সভাপতি হেমা আক্তার ইভা।

মিম ইসলাম এবং কাওসার আহমেদের  সঞ্চালনায় আয়োজিত এ অনুষ্ঠানের  পৃষ্ঠপোষকতায় ছিল রাবি ছাত্র উপদেষ্টা দপ্তর এবং বাংলা টিফিন।

উল্লেখ্য যে, গত ১২ বছর ধরে নবজাগরণ ফাউন্ডেশন সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে বিভিন্ন ধরনের স্বেচ্ছাসেবামূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে।


মন্তব্য