রবিতে অনুষ্ঠিত জিএসটি পরীক্ষা সর্বমহলে প্রশংসা অর্জন করেছে: রবি উপাচার্য

রবি
  © ফাইল ছবি

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম বলেছেন, বিগত বছর গুলোতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের আয়োজনে গৃহীত জিএসটি ভর্তি পরীক্ষা সর্বমহলে প্রশংসা অর্জন করেছে। প্রতি বছর শিক্ষার্থী সংখ্যা বৃদ্ধি, আমাদের আন্তরিকতা ও  সুষ্ঠু ব্যবস্থাপনার ফল। রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষে জিএসটি গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয় সমূহের  ভর্তি পরীক্ষা  উপলক্ষ্যে গতকাল সোমবার দুপুরে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক ভবন-৩ এ আয়োজিত মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি। এসময় বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন আমাদের বিগত বছরগুলোর মত এবছরেও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার জন্য শিক্ষকসহ সংশ্লিষ্টজনদের প্রতি আহবান জানাচ্ছি। 

সভায় রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ড. মোঃ ফখরুল ইসলাম, সাধারণ  সম্পাদক রিফাত-উর- রহমান, ও বিভিন্ন  বিভাগের চেয়ারম্যানবৃন্দ, শিক্ষকমণ্ডলী , কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, কোনো স্থায়ী স্থাপনা না থাকা সত্বেও গত দুটি জিএসটি পরীক্ষা অত্যন্ত সুশৃঙ্খলভাবে সম্পন্ন করে বিশ্ববিদ্যালয়টি। এছাড়াও গুচ্ছ ভর্তি পরীক্ষা পরবর্তী আবেদনে নবীন বিশ্ববিদ্যালয়গুলোর শীর্ষে অবস্থান করে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়।


মন্তব্য