বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালো ৪১ বিসিএসের পরিবার পরিকল্পনা ক্যাডাররা

ঢাবি
  © সংগৃহীত

৪১ তম বিসিএসের পরিবার পরিকল্পা ক্যাডারের নব নিয়োগপ্রাপ্ত কর্মকর্তাগণ তাদের কর্মস্থলে যোগদান করে রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বরে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন। 

আজ রবিবার (২৮ এপ্রিল) দুপুর ২টার দিকে এ পুস্পস্তবক অর্পন করেন তারা। এর আগে ঢাকার মিন্টু রোডের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব কনভেনশন সেন্টারে নবনিয়োগপ্রাপ্ত কর্মকর্তাদের জন্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় কর্তৃক যোগদান এবং অরিয়েন্টেশন প্রোগ্রামের আয়োজন করা হয়। 

অরিয়েন্টেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী ডা. সামন্ত লাল সেন। মন্ত্রী নতুন কর্মকর্তাদের শুভেছা জানিয়ে জনগনের কাছে সরকারের সেবা পৌছে দিতে কর্মকর্তাদের আন্তরিক হওয়ার আহ্বান জানান। 

পুস্পস্তবক অর্পণের পর ৪১ তম ব্যাচ পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাহেদ আহমেদ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা ও তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মান ও এসডিজির লক্ষ্য আমাদেরকেই বাস্তবায়ন করতে হবে। জাতির পিতার কারণেই আমরা আজ স্মার্ট বাংলাদেশের একজন সিভিল সার্ভেন্ট হিসেবে নিজের পরিচয় তুলে ধরতে পেরেছি। এজন্য আমরা বঙ্গবন্ধুকে সম্মান জানিয়ে নতুন সেবায় নিজেদেরকে নিয়োজিত করছি।


মন্তব্য