কুবি শিক্ষক সমিতির কুশপুত্তলিকা ছিঁড়ে ফেললো শিক্ষার্থীরা

কুবি
  © টিবিএম ফটো

কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির ঝুলানো বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এএফএম আবদুল মঈনের দুটি কুশপুত্তলিকা ছিঁড়ে ফেলেছে শিক্ষার্থীরা। কুশপুত্তলিকা বিশ্ববিদ্যালয়ের শেখ মুজিবুর রহমান হলের নতুন গেইটের সামনে ছিঁড়ে পরে থাকা অবস্থায় দেখা যায়।

খোঁজ নিয়ে জানা যায়, গত শনিবার বিশ্ববিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থী সন্ধ্যা ৭ টার দিকে এই কুশপুত্তলিকাগুলো ছিঁড়ে ফেলে।  শিক্ষার্থীদের মধ্যে রয়েছে বাংলা বিভাগের ১৩ তম আবর্তনের শিক্ষার্থী রাশেদ ইবনে নূর, ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের ১৩ তম আবর্তনের শিক্ষার্থী আসাদুজ্জামান খান জয়, বাংলা বিভাগের ১৪ তম আবর্তনের শিক্ষার্থী সালাউদ্দিন, নৃবিজ্ঞান বিভাগের ১৫ তম আবর্তনের শিক্ষার্থী সাইফ। 

এই বিষয় বিশ্ববিদ্যালয়ের বাংলা ১৩ তম আবর্তনের শিক্ষার্থী রাশেদ ইবনে নূরকে জিগ্যেস করা হলে তিনি কুশপুত্তলিকা ছিঁড়ার কথা স্বীকার করে বলেন, 'আমি ক্যাম্পাসে ঢুকার সময় এটা দেখি। দেখার পর বিষয়টা আমার কাছে ভালো লাগেনি। তাই আমি সহ কয়েকজন মিলে কুশপুত্তলিকাগুলো ছিঁড়ে ফেলেছি।'

উল্লেখ্য, গত শুক্রবার উপাচার্যের নানা দুর্নীতি, অনিয়ম, অব্যবস্থাপনার অভিযোগ এনে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি বিশ্ববিদ্যালয়ের দুই পয়েন্টে উপাচার্য অধ্যাপক ড. এএফএম আবদুল মইনের এই কুশপুত্তলিকা লাগিয়েছিল।


মন্তব্য


সর্বশেষ সংবাদ