চবির ঝর্ণায় গোসল করতে নেমে প্রাণ গেল স্কুল ছাত্রের

চবি
  © টিবিএম ফটো

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পুরাতন কলা ফ্যাকাল্টির পিছনের প্রাকৃতিক ঝর্ণায় বন্ধুদের সাথে গোসল করতে নেমে মারা যান জুনায়েদ নামে এক স্কুল ছাত্র।

জানা গেছে, বৃহস্পতিবার ( ১৬ মে) সকালে নগরীর প্রবর্তক স্কুল এন্ড কলেজের নবম শ্রেণির কিছু ছাত্রের সাথে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ঘুরতে এসেছিলেন হাজী মুহাম্মদ মহসিন সরকারি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র জুনায়েদ। দুপুর পৌনে বারোটার দিকে তারা ঝর্ণায় গোসল করতে নামেন।

এক পর্যায়ে দুপুর বারোটার দিকে তার সাথে আসা বন্ধুরা বুঝতে পারেন যে জুনায়েদকে আশেপাশে দেখা যাচ্ছে না। এরপর ঝর্ণা ও আশেপাশের পাহাড়ে দীর্ঘক্ষণ খুঁজেও কোনো খোঁজ না পাওয়ায় তারা শহরে ফিরে যান।

এরপর বিকেলে জুনায়েদের বন্ধু রিমনসহ পরিবারের লোকজন ক্যাম্পাসে আসেন। এরপর বিশ্ববিদ্যালয় প্রশাসনকে বিষয়টি জানালে প্রশাসন ফায়ার সার্ভিসের সহায়তায় খোঁজাখুঁজি শুরু করেন।  দুই ঘণ্টা বিশ্ববিদ্যালয় প্রশাসন ও ফায়ার সার্ভিসের যৌথ অভিযানে রাত ৯ টার দিকে লাশ উদ্ধার করা হয়। ঘটনাস্থল পরিদর্শন করে লাশ নিয়ে যায় প্রক্টরিয়াল বডি। 

লাশ উত্তোলনের পর ঘটনাস্থলে চবি প্রক্টর অধ্যাপক ড অহিদুল আলম বলেন -ছেলেটি ঝর্ণায় ডুবে যাওয়ার বিষয়টি আমাদের কে বিকেলে জানানো হয়। বিষয়টি জানার সাথে সাথেই আমরা ঘটনাস্থলে আসি এবং ফায়ার সার্ভিসের সহায়তায় উদ্ধার অভিযানের প্রায় দুই ঘণ্টা পর লাশ টি পাওয়া যায়।


মন্তব্য