আলোচনায় বসতে শিক্ষক সমিতিকে চিঠি দিলো কুবি প্রশাসন

কুবি
কুমিল্লা বিশ্ববিদ্যালয় ভবন  © ফাইল ছবি

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রম দ্রুত শুরু করার লক্ষে উপাচার্যের সাথে আলোচনায় বসার আহ্বান জানানো হয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে।  শুক্রবার (২৪ মে) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আমিরুল হক চৌধুরী স্বাক্ষরিত শিক্ষক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর দেয়া আলাদা দুটি চিঠি থেকে বিষয়টি নিশ্চিত হওয়া গিয়েছে। 

চিঠি সূত্রে জানা যায়, আগামী রবিবার (২৬ মে)  দুপুর ১২ টায় বিশ্ববিদ্যালয়ের প্রসশনিক ভবনস্থ  অস্থায়ী কার্যালয়ে আলোচনায় বসার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতিকে।

এই বিষয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. আবু তাহের বলেন, 'আমরা চিঠি পেয়েছি। কিন্তু উনার সাথে আলোচনায় বসবো কিনা সেটি এখনই বলতে পারছি না। আমরা নিজেরা আলোচনা করে সিদ্ধান্ত নিবো।'

উল্লেখ্য, ১৯ ফেব্রুয়ারি শিক্ষক সমিতির নির্বাচিত কার্যনির্বাহী কমিটি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের সাথে দেখা করতে গেলে বাকবিতণ্ডার ঘটনা ঘটে। সেখান থেকেই শুরু হওয়া উপাচার্য-শিক্ষক সমিতির দ্বন্দ্বের ফলে গত ৩০ জুন সিন্ডিকেটের সিদ্ধান্ত অনুযায়ী বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়।


মন্তব্য


সর্বশেষ সংবাদ