নজরুল বিশ্ববিদ্যালয়ে বিদেশে উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

নজরুল বিশ্ববিদ্যালয়

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের স্কিল ডেভেলপমেন্ট ক্লাবের আয়োজনে বিদেশে উচ্চশিক্ষা বিষয়ে 'JKKNIU To ABROAD' শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার (২৮ মে) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৩য় তলায় কনফারেন্স কক্ষে ক্লাবটির সভাপতি আব্দুল আওয়ালের সভাপতিত্বে সেমিনারটি অনুষ্ঠিত হয়। সেমিনারের প্রথম পর্বে বিদেশে উচ্চশিক্ষা অর্জনের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা এবং দ্বিতীয় পর্বে সেমিনারটির টাইটেল স্পন্সর 'Western Education' এর পক্ষ থেকে দশজনকে ফ্রি IELTS কোর্স এবং ছয়জনকে টিশার্ট ও চারজনকে বই উপহার দেয়া হয়। 

সেমিনারে স্বাগত বক্তব্য রাখেন ফেরদৌস হোসাইন (সিনিয়র কনসাল্টেন্ট অব ওয়েস্টার্ন এডুকেশন)। আরও বক্তব্য রাখেন ফারজানা ইয়াসমিন (ইন্টারন্যাশনাল স্টুডেন্ট কাউন্সিলর অব ওয়েস্টার্ন এডুকেশন), হারুনুর রশীদ (সিনিয়র কনসালটেন্ট অব ওয়েস্টার্ন এডুকেশন) এবং মো. মহিউদ্দিন আজম (মেনেজিং ডিরেক্টর অব ওয়েস্টার্ন এডুকেশন)। 

ক্লাবটির সভাপতি আব্দুল আওয়াল জানান, স্কিল ডেভেলপমেন্ট ক্লাব সবসময়ই শিক্ষার্থীদের জন্য ভিন্নধর্মী প্রোগ্রাম নিয়ে আসার চেষ্টা করে। আজকের আয়োজিত উচ্চশিক্ষা বিষয়ক সেমিনারটিও তার অংশ। আমি আশা করব শিক্ষার্থীরা সেমিনারে দেয়া দিক নির্দেশনার মাধ্যমে সফলতা অর্জন করবে। 

সাধারন সম্পাদক ফুয়াদ মোস্তাকিম বলেন, আজকের সেমিনারটি শিক্ষার্থীদের অংশগ্রহণে সফল হয়েছে। ভবিষ্যতে স্কিল ডেভেলপমেন্ট ক্লাবে আয়োজনে এরকম শিক্ষার্থীবান্ধব ইভেন্ট আরও হবে।


মন্তব্য