কুবির মার্কেটিং বিভাগের বিভাগীয় প্রধান ড. মোহাম্মদ সোলাইমান

কুবি
অধ্যাপক ড. মোহাম্মদ সোলায়মান  © সংগৃহীত

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) মার্কেটিং বিভাগের নতুন বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্ব পেয়েছেন অধ্যাপক ড. মোহাম্মদ সোলায়মান। বুধবার (২৯ মে) বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা তাকে বরণ করে নেয়। 

এর আগে গত রবিবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) আমিরুল হক চৌধুরী স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যমে অধ্যাপক ড. মোহাম্মদ সোলায়মানের বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্ব পাওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া যায়।

অফিস আদেশ থেকে জানা যায়, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মোহাম্মদ আমজাদ হোসেন সরকারের মেয়াদ গত ২৮ মে পূর্ন হওয়ায় কুমিল্লা বিশ্ববিদ্যালয় সংশোধিত আইন ২০১৩ এর ধারা ২৪(২) মোতাবেক উক্ত বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ সোলায়মানকে ২৯ মে (বুধবার) থেকে বিভাগীয় প্রধানের দায়িত্ব প্রদান করা হলো।

বিভাগীয় প্রধানের দায়িত্ব পেয়ে অধ্যাপক ড. সোলায়মান বলেন, "বিভাগের সকল শিক্ষার্থী এবং শিক্ষকদের সমন্বয়ে বর্তমানে যুগোপযোগী যে প্রডাক্ট তৈরি করতে হবে সে লক্ষ্যে শিক্ষার্থীদের মানোন্নয়নে চেষ্টা করে যাব এবং শিক্ষার্থীদের স্কিল ডেভেলপমেন্টে কার্যকরী উদ্যোগ নিব। এছাড়া বিভাগের সর্বোপরি সাফল্য কামনায় প্রশাসন, শিক্ষক-শিক্ষার্থী এবং অ্যালামনাইদের সাহায্য কামনা করছি।"


মন্তব্য


সর্বশেষ সংবাদ