পাবিপ্রবিতে ট্যুরিজম বিভাগের ১ম ব্যাচের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

পাবিপ্রবি
  © টিবিএম ফটো

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রথম ব্যাচের (২০১৭-১৮ শিক্ষাবর্ষ) শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৪ জুন ) বিশ্ববিদ্যালয়ের কবি বন্দে আলী মিঞা মুক্তমঞ্চে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিভাগের চেয়ারম্যান শ্রাবণী বাগচির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. কামরুজ্জামান। অন্যানের মধ্যে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. কামাল হোসেন,  সহকারী প্রক্টর ড. মাসুদ রানা। ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষক এস. এম শাহেদুল আলম সাগর ও মাহফুজা সুলতানা ফারিহা।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানটি দুইভাগে বিভক্ত ছিলো যেখানে প্রথম অংশে বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত অলোচনা সভা ও বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয় এবং দ্বিতীয় অংশে সন্ধ্যা ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত বিভাগের শিক্ষার্থীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালিত হয়।

অনুষ্ঠানে বক্তারা বিদায়ী শিক্ষার্থীদের অভিনন্দন জানান এবং তাদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।


মন্তব্য