ঈদ উপলক্ষ্যে হত-দরিদ্রের মাঝে রাবি ছাত্রলীগের নতুন পোশাক বিতরণ

রাবি
রাবিতে নতুন পোশাক বিতরণ  © টিবিএম

ঈদ মানে খুশি, ঈদ মানেই আনন্দ। ধনী-গরিব সকলের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে তাই বিশ্ববিদ্যালয়ের কর্মচারী ও অসহায় মানুষের মাঝে নতুন পোশাক বিতরণ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। রোববার (১৬ জুন) বিকেল ৪টা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সামনে ৬০টি লুঙ্গি এবং ৬০টি শাড়ি বিতরণ করেন তারা।

এ সময় নতুন পোশাক পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন গ্রহীতারা। রাবি ছাত্রলীগের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা এবং ভবিষ্যতেও যেন ভালো কাজ করে যেতে পারেন সে দোয়া করেন। 

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব বলেন, আমার কাছে ঈদ আনন্দ মানেই হত-দরিদ্রের মুখে হাসি ফোটানো। আমরা সবসময় চেষ্টা করি মানবতার সেবায় নিয়জিত থাকার জন্য। এ বছর ৬০টি করে লুঙ্গি ও শাড়ি বিতরণ করেছে রাবি ছাত্রলীগ। আগামীতেও আমাদের কার্যক্রম মানুষের মুখে হাসি ফুটানোর জন্য এবং সবাই মিলে ভালো থাকার জন্য হবে ইনশাআল্লাহ। 

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান বাবু বলেন, ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ। এই আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ প্রতি বছরের মতো এবারও বিশ্ববিদ্যালয়ের কর্মচারী ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে। আমাদের বিশ্বাস, এই ছোট্ট প্রয়াস তাদের মুখে হাসি ফোটাবে এবং ঈদ উদযাপনে নতুন রঙ যোগ করবে। আমাদের সমাজের সকল স্তরের মানুষকে একসঙ্গে নিয়ে এগিয়ে যেতে হবে, তবেই আমরা একটি সুন্দর ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে পারব।


মন্তব্য


সর্বশেষ সংবাদ