ইউজিসির সঙ্গে বশেমুরবিপ্রবি’র বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত

বশেমুরবিপ্রবি
  © টিবিএম

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি)-এর সঙ্গে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২৪-২০২৫ অর্থবছরের জন্য বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষরিত হয়েছে আজ। রবিবার দুপুর ১২:৩০ টায় ইউজিসি ভবনের অডিটোরিয়ামে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ইউজিসির পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন সচিব ড. ফেরদৌস জামান এবং বশেমুরবিপ্রবি'র পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন রেজিস্ট্রার জনাব মো. দলিলুর রহমান।

ইউজিসির মাননীয় চেয়ারম্যান (অতিরিক্ত দায়িত্ব) ও সদস্য প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর, ইউজিসির সকল সম্মানিত সদস্য এবং বশেমুরবিপ্রবি উপাচার্য প্রফেসর ড. এ. কিউ. এম. মাহবুবের উপস্থিতিতে এই চুক্তি স্বাক্ষরিত হয়। এই কর্মসম্পাদন চুক্তির আওতায় বিশ্ববিদ্যালয়ে বার্ষিক কর্মসম্পাদন বাস্তবায়নে প্রাতিষ্ঠানিক অগ্রগতির অভীষ্ট লক্ষ্য অর্জনে সক্ষম হবে বলে আশাবাদ ব্যক্ত করা হয়।

ইউজিসির মাননীয় চেয়ারম্যান (অতিরিক্ত দায়িত্ব) ও সদস্য প্রফেসর ড. মুহাম্মদ আলমগীরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাননীয় শিক্ষামন্ত্রী জনাব মহিবুল হাসান চৌধুরী এম.পি.। এ সময় স্বাগত বক্তব্য দেন ইউজিসির সচিব ড. ফেরদৌস জামান। এপিএ বাস্তবায়নে ধারাবাহিক সফলতার অভিজ্ঞতা বর্ণনা করেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. গিয়াসউদ্দীন মিয়া। উপাচার্যদের পক্ষে বক্তব্য দেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সত্য প্রসাদ মজুমদার। 

বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরের এই অনুষ্ঠানে সকল পাবলিক বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, রেজিস্ট্রার ও এপিএ ফোকাল পয়েন্টগণ উপস্থিত ছিলেন।


মন্তব্য