সরকারি জনতা কলেজ

ছাত্রলীগের কমিটি নিয়ে পাল্টাপাল্টি মিছিল ও মিষ্টি বিতরণ 

পটুয়াখালী
  © টিবিএম

পটুয়াখালীর দুমকীতে সরকারি জনতা কলেজে সদ্যঘোষিত ছাত্রলীগের কমিটি নিয়ে পাল্টাপাল্টি আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে। সোমবার (২৪ জুন) সকাল ১০টার দিকে সদ্যঘোষিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে অস্বীকৃতি জানিয়ে সহ সভাপতি মোঃ আবু সাইদ হাওলাদার ও যুগ্ম সাধারণ সম্পাদক আবু সুফিয়ান সুধা'র নেতৃত্বে কলেজ ক্যাম্পাস থেকে একটি আনন্দ মিছিল বের হয়ে উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ক্যাম্পাসে এসে মিষ্টি বিতরণ করা হয়। 

অপরদিকে বেলা সাড়ে ১১টার দিকে এ কমিটির সভাপতি সানাউল্লাহ হিরা ও সাধারণ সম্পাদক মোঃ মঈন সিকদারের নেতৃত্বে আরেকটি আনন্দ মিছিল উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ক্যাম্পাসে এসে মিষ্টি বিতরণ করে।

এ কমিটিকে সাধুবাদ জানিয়ে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারন সম্পাদক শাহ জাহান আকন সেলিম, শ্রীরামপুর ইউনিয়ন আ'লীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন মৃধা, সাধারণ সম্পাদক মোঃ খলিলুর রহমান খান, দুমকী উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সহিদুল আলম হাওলাদার, সাধারন সম্পাদক রাকিব হোসেন মৃধা প্রমুখ। 

জানতে চাইলে পটুয়াখালী জেলা শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ তানভীর হাসান আরিফ বলেন, স্বঘোষিত পরিষদের কোন ভিত্তি নেই। যেখানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক সহ উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এ কমিটিকে সাধুবাদ জানিয়েছেন। 

পটুয়াখালী জেলা শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম বলেন, গভীর যাচাই বাছাই করে এ কমিটি দেয়া হয়েছে। সংগঠন বিরোধী কর্মকাণ্ডে যদি কেউ লিপ্ত হয় তবে সে দায় তাকেই নিতে হবে। 

প্রসঙ্গত, গত ১৫ জুন সানাউল্লাহ হিরাকে সভাপতি ও মো: মঈন সিকদারকে সাধারণ সম্পাদক ঘোষণা করে আগামী ১ বছরের জন্য সরকারি জনতা কলেজ শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করে পটুয়াখালী জেলা শাখা ছাত্রলীগ। 


মন্তব্য