কুবিতে শুদ্ধাচার ও সুশাসন প্রতিষ্ঠায় সভা অনুষ্ঠিত 

কুবি
  © টিবিএম

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) সরকারি কর্মব্যবস্থাপনা পদ্ধতির আওতায় জাতীয় শুদ্ধাচার ও সুশাসন প্রতিষ্ঠায় প্রয়োজনীয় করণীয় নির্ধারণের জন্য অংশীজনের অংশগ্রহণে একটি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৬ জুন) সকাল ১১টা ছাত্র পরামর্শক ও নির্দেশনা দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মোহা: হাবিবুর রহমানের সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈনের উপস্থিতিতে প্রশাসনিক ভবনের দ্বিতীয় তলায় কনফারেন্স রুমে এই সভা অনুষ্ঠিত হয়। 

সভায় উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন সহ আরো অনেকে বক্তব্য রাখেন। বক্তব্যে প্রত্যেকে কীভাবে প্রাত্যহিক জীবনে শুদ্ধাচার এবং সুশাসন বজায় রেখে এগিয়ে যাওয়া যায় সেই সম্পর্কে অভিমত পোষণ করেন।

উক্ত সভায়  আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি'র পরিচালক অধ্যাপক ড. রাশিদুল ইসলাম শেখ, কলা ও মানবিক অনুষদের ডিন এবং ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. বনানী বিশ্বাস, শেখ হাসিনা হলের প্রাধ্যক্ষ ড. মেহের নিগার, কুবি মেডিকেল সেন্টারের ডেপুটি চিফ মেডিকেল অফিসার ডা. মাহমুদুল হাসান খান, বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের ইমাম মাওলানা মো: খলিলুর রহমান  সহ অন্যান্য শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী এবং শিক্ষার্থীরা।


মন্তব্য