বাকৃবির হাওর ও চর উন্নয়ন ইনস্টিটিউটের নতুন পরিচালক অধ্যাপক সাজ্জাদ

বাকৃবি
অধ্যাপক মোহাম্মদ সাজ্জাদ হোসেন  © সংগৃহীত

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) অবস্থিত হাওর ও চর উন্নয়ন ইনস্টিটিউটের নতুন পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের একোয়াকালচার বিভাগের অধ্যাপক মোহাম্মদ সাজ্জাদ হোসেন। বৃহস্পতিবার (২৭ জুন) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. অলিউল্লাহ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, অধ্যাপক মোহাম্মদ সাজ্জাদ হোসেন হাওর ও চর উন্নয়ন ইনস্টিটিউটের প্রাক্তন পরিচালক ড. সুবাস চন্দ্র দাসের স্থলাভিষিক্ত হবেন। তিনি দুই বছরের জন্য ইনস্টিটিউটের পরিচালকের দায়িত্ব পালন করবেন। নতুন পরিচালক হিসেবে তিনি আগামি ১ জুলাই দায়িত্ব গ্রহণ করবেন।

নতুন পরিচালকের দায়িত্ব পাওয়ার অনুভূতি প্রকাশ করে অধ্যাপক মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেন,  বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আমাকে দায়িত্বটি দিয়েছেন। যথাযথ পরিকল্পনার মাধ্যমে দায়িত্বটি পালন করার চেষ্টা করব। আমাদের প্রতিকূলতাগুলো কাটিয়ে এই ইনস্টিটিউটের কার্যক্রমকে আরও বেগবান করার চেষ্টা করব। আমাদের চাওয়া এবং পাওয়ার মধ্যে যাতে মিল থেকে সে বিষয়টির দিকে লক্ষ্য রেখে কাজ করতে হবে। সকলের সহযোগিতা একান্ত কাম্য। আমার দায়িত্ব পালনে আমি সর্বোচ্চ চেষ্টা করব।


মন্তব্য