ববি ক্যারিয়ার ক্লাবের নেতৃত্বে সিয়াম ও সাফায়েত

ববি
  © টিবিএম ফটো

বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) ক্যারিয়ার ক্লাবের (বিইউসিসি) ২০২৩-২৪ সেশনের নবগঠিত কমিটি ঘোষণা করা হয়েছে। ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের শিক্ষার্থী মো. সানিয়াত রহমান সিয়ামকে সভাপতি ও ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী সাফায়েত উল্লাহকে সাধারণ সম্পাদক করে এই নতুন কমিটি গঠন করা হয়।

নতুন কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন রিয়াদ মাহমুদ। এছাড়াও সহকারী সাধারণ সম্পাদক রয়েছেন নূর আলম মোহন এবং সুমন মন্ডল, সাংগঠনিক সম্পাদক সুমাইয়া ইসলাম সারা, কোষাধ্যক্ষ কানিজ ফাতিমা, প্রেস সেক্রেটারি আফরোজা আক্তার।কমিটিতে হেড অফ অপারেশন সেক্রেটারি মো. সাদিক আহসান সিয়াম, হেড অফ আইটি সাকিব রায়হান, হেড অফ ইভেন্ট ম্যানেজমেন্ট মো. রবিউল হাসান, হেড অফ রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট মো. সিহাব উদ্দিন এবং হেড অফ অফিস আশিক শেখ।

উল্লেখ্য, ২০১৬ সালে বরিশাল বিশ্ববিদ্যালয়ের এক ঝাঁক উদ্যমী তরুণ শিক্ষার্থীদের সুদূরপ্রসারী চিন্তা ও প্রচেষ্টার মধ্য দিয়ে গড়ে ওঠে বরিশাল বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব (বিইউসিসি)। প্রতিষ্ঠার শুরু থেকেই সংগঠনটি চাকরির বাজারের টিকে থাকার জন্য শিক্ষার্থীদের প্রয়ােজনীয় দক্ষতা বৃদ্ধির মাধ্যমে তাদের আত্মউন্নয়ন এবং সৃজনশীল প্রতিভার বিকাশ ঘটানোর লক্ষ্য নিয়ে কাজ করে আসছে।


মন্তব্য