সোনালীদলের নবগঠিত কমিটিকে বাকৃবি ছাত্রদলের শুভেচ্ছা

বাকৃবি
  © সংগৃহীত

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) বিএনপিপন্থী শিক্ষকদের সংগঠন সোনালী দলের নব গঠিত কমিটিকে বাকৃবি ছাত্রদলের পক্ষ থেকে শুভেচ্ছা  বিনিময় ও সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়েছে। এসময় নব গঠিত কমিটির  সভাপতি অধ্যাপক  ড. হারুন অর রশীদ সাধারন সম্পাদক অধ্যাপক ড. আহমেদ খাইরুল হাসান বাদলকে ফুল দিয়ে বরণ করা হয়।

বুধবার (১০ জুলাই) দুপুর সাড়ে ১২টায়  বিশ্ববিদ্যালয়ের কৃষি অর্থনীতি ও গ্রামীণ সমাজবিজ্ঞান অনুষদে ওই শুভেচ্ছা বি‌নিময় অনুষ্ঠিত হয়। এই বিষয়টি প্রেষ বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেছে বাকৃবি ছাত্রদলের আহ্বায়ক মো. আতিকুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের আহ্বায়ক মো. আতিকুর রহমান, সদস্য সচিব মো. শফিকুল ইসলাম, এগ্রিকালচারিস্ট এসোসিয়েশন অব বাংলাদেশর (এ্যাব) কেন্দ্রীয় কমিটির সদস্য ড. মো. হেলাল উদ্দীন, বাকৃবি চ্যাপ্টারের সভাপতি অধ্যাপক ড. এ কে ফজলুল হক ভূইয়া, সাধারণ সম্পাদক ড. এ কে এম মাহবুবুর রশীদ গোলাপ, সাংগঠনিক সম্পাদক হাবিব মো. সাইফুর রহমান খালেদ।

এসময় বাকৃবি শাখা ছাত্রদলের আহ্বায়ক মো. আতিকুর রহমান বলেন, বাকৃবি বিএনপিপন্থী শিক্ষকদের সংগঠন সোনালী দল সব সময় আন্দোলন সংগ্রামে অগ্রণী ভূমিকা রাখার পাশাপাশি মেধা ও মননশীলদের সংগঠন ছাত্রদলের অভিভাবক হিসেবে কাজ করে। আগামী দিনে সাধারণ শিক্ষার্থীদের অধিকার আদায়,দেশের গণতন্ত্র ও মানুষের ভোটের অধিকার আদায়ের আন্দোলনে ছাত্রদল সব সময় সোনালীদলের সাথে সমন্বয় করে নিজেদের মধ্যে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তুলে সামনে বিজয় ছিনিয়ে আনবে ইনশাআল্লাহ্।


মন্তব্য