স্ত্রীকে নিয়ে পদ্মা নদীতে নিখোঁজ হওয়া ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার

সারাদেশ
নিখোঁজ হওয়া ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার  © সংগৃহীত

বনভোজনে এসে স্ত্রীকে নিয়ে পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া ব্যাংক কর্মকর্তা সালাহউদ্দিন কাদের রূপনের (৩৮) লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

শনিবার (২৪ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আলাতুলি ইউনিয়নের বালুগ্রাম এলাকার দক্ষিণ পাড়ার পদ্মা নদীর ঘাট থেকে তার লাশ উদ্ধার করা হয়। 

এর আগে, গতকাল শুক্রবার দুপুরে গোসল করতে নেমে পদ্মা নদীতে নিখোঁজ হন সালাহউদ্দিন। এ ঘটনায় ওই দিন বিকেলে সালাহউদ্দিন স্ত্রী মানজুরি তানভীর নিশির লাশ উদ্ধার করা হয়।

মারা যাওয়া সালাহউদ্দিন রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার শ্রীমন্তপুর মহল্লার বাসিন্দা। তিনি উত্তরা ব্যাংকের কিশোরগঞ্জ শাখায় কর্মরত ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, পদ্মা নদীতে জেলেরা বড়শিতে মাছ ধরছিল। তাদের বড়শিতে ওই ব্যাংক কর্মকর্তার লাশ আটকে যায়। পরে তারা ফায়ার সার্ভিসকে খবর দেন। ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান বলেন, ফায়ার সার্ভিসের ডুবুরি দল নিখোঁজ ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার করেছে। আইন অনুযায়ী ব্যবস্থা নিয়ে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

প্রসঙ্গত, গতকাল শুক্রবার ব্যাংক কর্মকর্তা সালাউদ্দিন ও তার স্ত্রী মানজুরি তানভীর নিশিসহ ১০-১৫ জনের একটি দল বোনভজন করতে রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার সুলতানগঞ্জ মহল্লার বিপরীতে বালুগ্রামে পদ্মার পাড়ে আসেন। দুপুরে রান্না শেষে কয়েকজন পদ্মা নদীতে গোসল করতে নামেন। এসময় সালাহউদ্দিন ও মানজুরিসহ তিনজন তলিয়ে যান। তখন সঙ্গে থাকা অন্যরা মানজুরিসহ দুজনকে উদ্ধার করেন। গুরুতর অবস্থায় তাদের হাসপাতালে নেওয়ার পথে মানজুরির মৃত্যু হয়। নিখোঁজ ছিলেন সালাউদ্দিন।


মন্তব্য


সর্বশেষ সংবাদ