রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভায় ঈশ্বরদী যুবলীগ নেতার মহড়া

জনসভা
  © টিবিএম ফটো

রাজশাহীর ঐতিহাসিক (বর্তমানে হাজী মুহম্মদ মুহসীন সরকারি উচ্চবিদ্যালয় মাঠ) মাদ্রাসা মাঠে আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল ও সার্থক করার লক্ষ্যে ঈশ্বরদী উপজেলা যুবলীগ নেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাসের নেতৃত্বে বিশাল পথসভার মাধ্যমে মহড়া দেন নেতাকর্মীরা।

"শেখ হাসিনার রাজশাহীতে আগমন, শুভেচ্ছা স্বাগতম" এমন স্লোগানে মুখরিত ছিল এ পথসভা মহড়া। ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগের একাংশ নেতাকর্মী এই পথসভায় অংশগ্রহন করেন। রজশাহী সিএমবির মোড় থেকে শুরু করে লক্ষীপুর বাজার, মেডিকেল কলেজ হাসপাতাল এর সামনে দিয়ে জনসভার মাঠের সামনে এই পথসভার মহড়া স্থগিত হয়।

আজ রবিবার (২৯ জানুয়ারি) জনসভাকে কেন্দ্র করে এ পথসভা মহড়া দেওয়া  হয়। তার আগে সকাল ১০ টার সময় পাবনা-৪ আসনের (ঈশ্বরদী-আটঘরিয়া) মাননীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাসের নেতৃত্বে আকবরের মোড় থেকে দীর্ঘ লাইনের বিশাল গাড়িবহর নিয়ে জনসভার মাঠে উপস্থিত হন।

TBM Photo - 2023-01-29T192614-073 (1)

এছাড়াও রাজশাহী বিভাগের বিভিন্ন জেলা-উপজেলার নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাস্থলে আসতে শুরু করেন। প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ তৈরি হয়। কানায় কানায় পূর্ণ হয়ে উঠেছে রাজশাহীর মাদরাসা মাঠ।

সকালে প্রধানমন্ত্রী বাংলাদেশ পুলিশ একাডেমিতে ৩৮তম বিসিএস (পুলিশ) ক্যাডারের শিক্ষানবিস সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। দুপুর সোয়া তিনটায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা জনসভা মঞ্চে উঠলে নেতা-কর্মীরা স্লোগান দিয়ে তাঁকে স্বাগত জানান। এ সময় প্রধানমন্ত্রী হাত উঁচিয়ে নেতা-কর্মীদের অভিবাদন জানান। দুপুরে রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে আওয়ামী লীগের জনসভায় ভাষণ দেন ও ৩১টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।


মন্তব্য