চাঁদপুরের মতলবে বৃদ্ধাকে পিটিয়ে হত্যা, আটক ৩

চাঁদপুর
  © মোমেন্টস ফটো

চাঁদপুরের মতলব উত্তরে এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। এসময় ৩ জনকে আটক করেছে মতলব উত্তর থানা পুলিশ। উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নের ফৈলাকান্দি গ্রামে এ ঘটনা ঘটেছে। 

ঘটনা সূত্রে জানা যায়, উপজেলার ফৈলাকান্দি গ্রামের মৃত নওশের আলী খানের সাথে একই বাড়ির মনোয়ার খানের সাথে বাড়ির সিমানা নিয়ে বিরোধ ছিল। সেই ঘটনার সূত্রধরে মঙ্গলবার (৩১ জানুয়ারী) সকালে  শুক্কুর আলী খান (৬৫) ফজর নামাজ শেষে রাস্তায় হাটছিল। এমন সময় ওৎ পেতে থাকা ,মনোয়ার হোসেন খান, তার ছেলে মো. আল আমিন খান, আহাম্মদ খানসহ আরো কয়েকজন মিলে দেশীয় অস্ত্র লাঠি দিয়ে  শুক্কর আলীন খানকে পিটিয়ে রক্তাক্ত ও জখম করে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এদিকে মতলব উত্তর থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ৩ জনকে আটক করেছে। আটককৃতরা হলেন, মনোয়ার হোসেন খান, তার ছেলে মো. আল-আমিন খান ও আহাম্মদ হোসেন খান। 

আরও পড়ুন: সবচেয়ে দুর্নীতিগ্রস্ত দেশের তালিকায় বাংলাদেশ ১২তম

প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্র  জানান,  শুক্কর আলী খান রাস্তা দিয়ে হাটার সময় মনোয়ার হোসেন খান তার ছেলে আল-আমীন ও আহাম্মদ হোসেনসহ কয়েকজন মিলে তাকে এলোপাতাড়ি পিটিয়ে হত্যা করেছে। 

এবিষয়ে মতলব উত্তর থাানার অফিসার ইনচার্জ মহিউদ্দিন বলেন, ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে ৩ জনকে আটক করেছি। জড়িত বাকীদেরও আটকের চেষ্টা চলছে। হত্যা মামলা প্রক্রিয়াধীন আছে। ময়না তদন্তেরে জন্য লাশ মর্গে প্রেরন করা হয়েছে।


মন্তব্য