বি.টি.এ নোয়াখালীর সভাপতি নির্বাচিত হওয়ায় সহকর্মীদের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন 

নোয়াখালী
বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারীবৃন্দের একাংশ   © মোমেন্টস ফটো

বাংলাদেশ শিক্ষক সমিতি (বিটিএ) নোয়াখালী জেলা শাখায় ৩য় বারের মতো সভাপতি নির্বাচিত হওয়ায় নোয়াখালী সদর উপজেলার ঐতিহ্যবাহী মাধ্যমিক বিদ্যালয় 'নোয়ান্নই ইউনিয়ন উচ্চ বিদ্যালয়' এর অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ও সর্বজন শ্রদ্ধেয় জনাব মো. আবুল কাসেম কে বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারীবৃন্দ প্রাণঢালা অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

বৃহস্পতিবার(২রা ফেব্রুয়ারি ২০২৩ইং) সন্ধ্যায় নোয়াখালী জেলা শহর মাইজদীর আমানিয়া চাইনিজ ও রেষ্টুরেন্টের  একটি হলরুমে দোয়া ও আলোচনা সভার মধ্য দিয়ে এই ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এতে বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. মফিজুর রহমান এর সভাপতিত্বে ও বিদ্যালয়ের স্টাফ কাউন্সিলের সাধারণ সম্পাদক মো. আশরাফুল করিম জসিমের সঞ্চালনায় বক্তব্য রাখেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোজাম্মেল হোসেন,সিনিয়র শিক্ষক নিলুফা ইয়াসমিন,সিনিয়র শিক্ষক পার্থ চন্দ্র আচার্য,সিনিয়র ধর্মীয় শিক্ষক গোলাম কুদ্দুস আজগর, সহকারী শিক্ষক ফয়েজ আহাম্মেদ, সিনিয়র অফিস সহকারী লুৎফুল করিম, সহকারী শিক্ষক রেজওয়ানুল হক রুবেল প্রমুখ। 

আরও পড়ুন: গাজীপুরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ২

"বক্তাগণ বিদ্যালয়ের সাবেক এই প্রধান শিক্ষকের নানা অবদান তুলে ধরেন এবং কৃতজ্ঞচিত্তে তা স্বরণ করে তাদের হৃদয় নিংড়ানো বক্তব্য উপস্থাপন করেন। তারা যে একজন যোগ্য অভিভাবক হারিয়েছেন তা শিক্ষকদের অশ্রুসিক্ত নয়নে বক্তব্যের মাধ্যমে দৃশ্যমাণ ছিল। নোয়ান্নই ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে কর্মরত থাকাকালীন সময়ে তিনি যে অভ্যন্তরীণ কাঠামোর উন্নয়ন করেছেন তা অনস্বীকার্য।  বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও ছাত্রছাত্রীদের মধ্যে জাগরণ সৃষ্টি করেছেন। সবার মধ্যে শৃঙ্খলা তৈরি ,শিক্ষার মান বৃদ্ধি, জেলা ও উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ মাধ্যমিক বিদ্যালয় হিসেবে স্বীকৃতি পাওয়া, ক্রীড়া ও সংস্কৃতি তে ব্যাপক উন্নতি সাধন করা, শিক্ষক-শিক্ষিকার দক্ষতা বৃদ্ধি সহ নানা উদ্যোগ হাতে নিয়েছেন এবং সফলতাও অর্জন করেছেন। সদর উপজেলার শ্রেষ্ঠ এই প্রতিষ্ঠানটিকে আপনরুপে সাজিয়েছেন বিদ্যালয়ের সাবেক এই প্রধান। বাংলাদেশ শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও নোয়াখালী জেলা শাখায় বারবার শীর্ষ পদে আসীন হওয়াই প্রমাণ মেলে তার যোগ্যতা-দক্ষতা। তাই বক্তাগণ, বাংলাদেশ শিক্ষক সমিতি (বি.টি.এ)এর প্রতি কৃতজ্ঞতা


মন্তব্য