বগুড়ায় ছেলের বন্ধুর হাতে মা খুন, গ্রেফতার ২

বগুড়া
  © সংগৃহীত

বগুড়ার শিবগঞ্জে সাবেক ইউপি সদস্য নারগিছ আরা বেগমকে (৫৫) হত্যার অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৬ ফেব্রুয়ারি ২৩) দুপুর সাড়ে ১২টার দিকে বগুড়া জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব বিষয় নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুর রশিদ।ওই দুই যুবক নিহত নারগিছের ছেলের বন্ধু। 

গ্রেফতার ওই দুই যুবক হলেন—বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের মধ্যপাড়া এলাকার মো. মিলন মিয়ার ছেলে মো. মুন্না মিয়া (২২) এবং পশ্চিম পাড়া এলাকার মোঃ খালেদ হাসান (২২)

ঘটনা সূত্রে জানা যায়, রোববার বিকেলে নিজ শয়নকক্ষ থেকে সাবেক নারী ইউপি সদস্য নারগিছ আরা (৫৫) বেগমের মরদেহ উদ্ধারের পর থেকেই পুলিশ তদন্ত শুরু করে। তদন্তের এক পর্যায়ে পুলিশ জানতে পারে নারগিছ আরা রোববার সকাল সাড়ে ১১ টার দিকে রায়নগর মধ্যপাড়ার বাড়িতে আসার কিছুক্ষণ পরেই মুন্না ওই বাড়িতে প্রবেশ করে। এরপর স্থানীয়দের মাধ্যমে খালেদ ও মুন্নাকে ওই বাড়ির সামনে ঘোরাফেরার বিষয়টি জানতে পারে পুলিশ।

এই সূত্র ধরে রাত ১টার দিকে খালেদকে তার বাসা থেকে আটক করা হয়। তার তথ্যের উপর ভিত্তি করে মুন্নাকে রাত ৩টার দিকে বগুড়া সদরের মাটিডালী এলাকা থেকে আটক করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের মাধ্যমে জানতে পারেন মুন্না নারগিছকে ধারালো ছুরি দিয়ে গলায়, পিঠে ও মাথায় কুপিয়ে জখম করে পালিয়ে যান। ওই সময় বাড়ির সামনে পাহারায় ছিলেন খালেদ।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রশিদ জানান, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মুন্না হত্যার বিষয়টি স্বীকার করেছে। আর এ কাজে খালেদ তাকে সাহায্য করে। তাদের দেখানো তথ্যে নিহতের বাড়ির পাশের পুকুর পাড়ের ঝোপ থেকে রক্তমাখা ছুরি উদ্ধার হয়।

তিনি আরও বলেন, গ্রেফতার আসামিরা নিহত নারগিছের ছেলে আজিজুলের বন্ধু। তারা একসঙ্গে মাদকসেবন করতেন। এর মাঝে নারগিছের ছেলে আজিজুল বর্তমানে বগুড়া শহরের একটি নিরাময়কেন্দ্রে চিকিৎসাধীন আছেন। আমাদের প্রাথমিক ধারণা ছেলে আজিজুলের সঙ্গে মাদক বা অন্য কোনো দ্বন্দ্ব নিয়ে নারগিছকে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের মেয়ে বাদী হয়ে মামলা করবেন।


মন্তব্য